২১ সেপ্টেম্বর, ২০১৮ ১৬:১৭

ইয়ানবুতে জেদ্দা বাংলাদেশ কনস্যুলেটের গণশুনানি

সৌদি আরব প্রতিনিধি

ইয়ানবুতে জেদ্দা বাংলাদেশ কনস্যুলেটের গণশুনানি

বাংলাদেশ কনস্যুলেট জেনারেল জেদ্দা'র উদ্যোগে ইয়ানবু শহরের জিনাক হোটেল প্রাঙ্গণে কনস্যুলার সার্ভিস প্রদানের পাশাপাশি উক্ত অঞ্চলে বসবাসরত প্রবাসী বাংলাদেশিদের সাথে গণশুনানীতে অনুষ্ঠিত হয়েছে।

প্রধানমন্ত্রীর অনুশাসন মোতাবেক মিশনের সেবা কার্যক্রমকে তৃণমূল পর্যায়ে পৌঁছানোর উদ্দেশ্যে এবং মন্ত্রিপরিষদ বিভাগের নির্দেশনার আলোকে প্রবাসীদেরকে সরাসরি সেবা প্রদানের লক্ষে এ গণশুনানীতে অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার স্থানীয় সময় সকাল ৮টায় স্থানীয় জিনাক হোটেল প্রাঙ্গণে অনুষ্ঠিত গণশুনানিতে প্রবাসীদের বিভিন্ন সমস্যার কথা শোনেন এবং তা সমাধানে তাদের করণীয় সম্পর্কে পরামর্শ প্রদান করেন জেদ্দায় নিযুক্ত কনসাল জেনারেল এফ এম বোরহান উদ্দিন।

কনস্যুলেটের কাউন্সিলর মজিবুর রহমানের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়।

এতে আরও বলা হয় কনসাল জেনারেল প্রবাসী বাংলাদেশিদেরকে ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ডের সদস্যপদ গ্রহণ, অর্জিত অর্থ বৈধ পথে দেশে প্রেরণ, বাংলাদেশ বিমানে ভ্রমণ এবং সঞ্চিত অর্থ দিয়ে ওয়েজ আর্নার্স বন্ড ক্রয় করে দেশের চলমান উন্নয়ন অগ্রযাত্রায় সামিল হবার জন্য উদাত্ত আহ্বান জানান।

উক্ত গণশুনানীতে কনস্যুলেটের কর্মকর্তা/কর্মচারি, মিডিয়া প্রতিনিধি এবং আগত সেবাপ্রার্থীরা ও ইয়ানবু অঞ্চলে বসবাসরত বিভিন্ন পেশার প্রবাসী বাংলাদেশিরা উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর