Bangladesh Pratidin

প্রকাশ : ১১ অক্টোবর, ২০১৮ ২০:২৯ অনলাইন ভার্সন
আপডেট : ১১ অক্টোবর, ২০১৮ ২০:৩২
টরন্টোয় আইবিএ গ্র্যাজুয়েটদের মিলনমেলা
অনলাইন ডেস্ক
টরন্টোয় আইবিএ গ্র্যাজুয়েটদের মিলনমেলা

কানাডা এবং যুক্তরাষ্ট্রে বসবাসরত ইন্সটিটিউট অব বিজনেস এনডমিনিষ্ট্রেশনের (আইবিএ) গ্র্যাজুয়েটদের মিলনমেলা অনুষ্ঠিত হল ৬ অক্টোবর টরন্টোর একটি ব্যাঙ্কুয়েট হলে।
“ইউএসএ-কানাডা আইবিএ এ এ নাইট” নামে উদযাপিত এই মিলন মেলায় ইউএসএ, কানাডা, বেলজিয়াম ও বাংলাদেশ থেকে সম্মানীত শিক্ষকবৃন্দ, এ্যালামনাই ও তাদের পরিবারসহ ২০০-র বেশী অতিথি অংশনেন।
ফেলোশীপ, নেটওয়ার্কিং, নির্বাচিত বক্তৃতাপর্ব, নৈশভোজ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান সমন্বয়ে প্রায় ৬ ঘণ্টাব্যাপী অনুষ্ঠানমালার পুরোটাই আন্তরিকতার সাথে উপভোগ করেন গ্র্যাজুয়েটরা।

অনুষ্ঠানে আইবিএর শিক্ষক প্রফেসর মওদুদুর রহমান, প্রফেসর মাহমুদ হাসান, প্রফেসর আবু ওয়াহিদুজ্জামান ছাড়াও প্রফেসর মো: কবির, প্রফেসর রেজাউল কবির, জিয়া জাহিদ (প্রেসিডেন্ট, ইউএসএ চ্যাপ্টার), শেখ আবুল হাশেম (জেনারেল সেক্রেটারি, বাংলাদেশ এমবিএ এসোসিয়েশন), নাজমুন নূর রবীন (সাবেক জাতীয় ক্রিকেটার), আনিসুল হক, আজিজ মাওলা, রুহুল আবেদীন টনি, ড: সৈয়দ ফাহমিদা হাবিব, মনসুর ফারুক, সারওয়ার আহমেদ, কামরুল আহসান, সৈয়দ মাহবুবুল আলম, মাইনুর রশীদ, নাঈম কাদরী, শামস তাবরেজ, সাঈদ রহিম উল্লাহ, মামুন রশীদ, সা’দ লোহানী, তাজিম হাসান, ফিদা রানা, রফিক আহমেদ, মো: মোরশেদুর রহমান, তাপস কয়াল, সৈয়দ ফাহিম আব্দুল্লাহ, গাজী মাসুদুর রহমান  ইত্যাদি বিশিষ্ট এ্যালামনাইগন যোগদান করেন ও মূল্যবান বক্তব্য রাখেন।  

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন আইবিএ এ এ-কানাডা কনভেনিং কমিটির কনভেনর কামরুল ইসলাম।

শেষ পর্বে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। টরন্টোর জনপ্রিয় শিল্পী সারা বিল্লাহ, শিখা রউফ এবং নাফিয় ঊর্মি এতে সঙ্গীত পরিবেশন করেন। শিল্পীদের যন্ত্রাংশে সহায়তা করেন মামুন কায়সার, আবদুল্লাহ মামুন প্রমূখ।

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow