১৪ অক্টোবর, ২০১৮ ১৪:০৫

আমিরাতে হাটহাজারী সমিতির বর্ধিত সভা

দুবাই প্রতিনিধি

আমিরাতে হাটহাজারী সমিতির বর্ধিত সভা

সংযুক্ত আরব আমিরাতের শারজায় হাটহাজারী সমিতির নবগঠিত কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সংগঠনের নবনির্বাচিত সভাপতি নজরুল হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ জামাল উদ্দিনের সঞ্চালনায় সভায় সর্বসম্মতিক্রমে গৃহীত এজেন্ডা দ্রুত বাস্তবায়নের সিদ্ধান্ত নেওয়া হয়।

সভায় সিদ্ধান্ত নেওয়া বিষয়গুলির মধ্যে গঠনতন্ত্র প্রকাশনার চুড়ান্ত অনুমোদন, স্ব স্ব পদে নবনির্বাচিত নেতৃবৃন্দ যার যার সাংগঠনিক দায়িত্ব সক্রিয় ভাবে পালন করা, দায়িত্বশীলদের কাছে থেকে সব সদস্য ফরম সংগ্রহ করে সদস্যদের চূড়ান্ত তালিকা প্রস্তুত ও আগামী ১৪ই ডিসেম্বর সম্ভাব্য অভিষেক অনুষ্ঠানের তারিখ নির্ধারণ করা হয়েছে।

সংগঠনের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা নাসির উদ্দিনের পবিত্র কোরআন তেলওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন আকরামূল হক চৌধুরী, মোহাম্মদ ইয়াকুব, আবদুল হালিম, নুর আকবর, মোহাম্মদ জমির, মামুন রশিদ,নোমান আহমেদ, জয়নাল আবেদীন, আলী আজগর, সাহাদাত হোসেন, রাশেদুল আলম, মৌলানা নাসির উদ্দিন, আনোয়ারুল হক লিটন, মিজানুল আলম, আবদে মোস্তাফা রুবেল প্রমুখ।

এসময় তারা বলেন, হাটহাজারী সমিতির স্বার্থে সদস্যরা যার যার ক্ষুদ্র স্বার্থ ত্যাগ করে সর্বদা সমিতির সাংগঠনিক সভায় উপস্থিত থাকবেন এবং প্রবাসে দেশের ভাবমূর্তি উজ্জল করতে অগ্রণী ভূমিকা পালন করবেন।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর