Bangladesh Pratidin

প্রকাশ : ১২ নভেম্বর, ২০১৮ ১১:৪৫ অনলাইন ভার্সন
আপডেট : ১২ নভেম্বর, ২০১৮ ১১:৫১
রিয়াদে এমপি বাহাউদ্দিন বাহারকে সংবর্ধনা
সৌদি আরব প্রতিনিধি:
রিয়াদে এমপি বাহাউদ্দিন বাহারকে সংবর্ধনা

কুমিল্লা ৬ আসনের এমপি ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আ. ক. ম বাহাউদ্দিন বাহারকে গণ সংবর্ধনা দিয়েছে রিয়াদের কুমিল্লা সোসাইটি।

স্থানীয় একটি অভিজাত কমিউনিটি সেন্টারে প্রবাসী কুমিল্লা সোসাইটির সভাপতি বিশিষ্ট শিক্ষানুরাগী আলহাজ্ব নুরুল ইসলামের সভাপতিত্বে মোহাম্মদ মাহবুব পাপ্পু ও মো. সজিবের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জাগ্রত মানবিকতার সাধারণ সম্পাদক ও কুমিল্লা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডারের আহবায়ক সূচনা তাহসিন বাহার।

বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ দূতাবাসের ইকোনমিক মিনিষ্টার ডক্টর আবুল হাসান, শ্রম কাউন্সেলর সারওয়ার আলম, কুমিল্লা আদর্শ সদর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও ১ নং কালীরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব সেকান্দর আলী, ফ্রেন্ডস অফ বাংলাদেশ রিয়াদ আওয়ামী লীগের সভাপতি সালাউদ্দিন ফারুক, সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন, প্রবাসী কুমিল্লা সোসাইটির সাধারণ সম্পাদক মো. শামীম, সৌদি আরব প্রবাসী সাংবাদিক ফোরামের সভাপতি মোহাম্মদ আবুল বশির প্রমুখ।

অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তৃতায় আ. ক. ম. বাহাউদ্দিন বাহার বলেন, আমি কুমিল্লা জনগণের জন্য কাজ করে যাচ্ছি, জননেত্রী শেখ হাসিনা কুমিল্লাবাসীর উন্নয়নে সব ধরনের সহযোগিতা করছেন। আজ প্রবাসে এসে কুমিল্লার হাজার হাজার মানুষের যে ভালোবাসা পেয়েছি তা ভুলে যাবার নয়, আপনারা অতীতে যেমন আমায় কুমিল্লা সদর ৬ আসন থেকে নির্বাচিত করে উন্নয়নের গতিধারা ধরে রেখেছেন, আশা করি আগামী ২৩ ডিসেম্বর অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে আমাকে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে, আপনাদের সেবা করার সুযোগ করে দিবেন। মনে রাখবেন কুমিল্লা এগোলেই, বাংলাদেশ এগিয়ে যাবে।


বিডি প্রতিদিন/১২ নভেম্বর ২০১৮/হিমেল

আপনার মন্তব্য

up-arrow