Bangladesh Pratidin

প্রকাশ : ১৩ নভেম্বর, ২০১৮ ১১:০৬ অনলাইন ভার্সন
গ্রেটার ঢাকা এসোসিয়েশন ইন স্পেনের নতুন কমিটি
দবির তালুকদার, স্পেন
গ্রেটার ঢাকা এসোসিয়েশন ইন স্পেনের নতুন কমিটি

গ্রেটার ঢাকা এসোসিয়েশন ইন স্পেনের  ২০১৮-১৯ দুই বছর মেয়াদী নতুন কমিটি আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়েছে।

গোলাম মোস্তফা জাহাঙ্গীর সভাপতি, ইনসাফ সুমন ভূঁইয়া সাধারণ সম্পাদক, আবুল হুসেন সিনিয়র সহ সভাপতি, নূর মোহাম্মদ রিপন সাংগঠনিক সম্পাদক, ওয়াহিদুজ্জামান ওয়াহিদ যুগ্ম সম্পাদক এবং রবিন খানকে সহ সাংগঠনিক সম্পাদক হিসেবে আনুষ্ঠানিকভাবে পরিচয় করে দেয়া হয়। 

মাদ্রিদের মহারাজ রেস্টুরেন্টে গত ১২ নভেম্বর সন্ধ্যায় বিপুল সংখ্যক ঢাকাবাসীর উপস্থিতে এতে সভাপতিত্ব করেন সংগঠনের আহ্বায়ক মানজার হুসেন কবির। 

সাইফুল আলম আলমাস ও রাসেল দেওয়ানের পরিচালনায় বক্তব্য রাখেন বিক্রমপুর-মুন্সিগঞ্জ সমিতির সভাপতি মাহবুব আলম ঝন্টু, শাহ জাহান মিয়া, দেলোয়ার হুসেন, ইসলাম শেখ, সুমন নূর, রানা আবেদীন, শরীফ খন্দকার, মামুন মিয়া, শওকত হুসেন, পনির হাওলাদার ও রমজান মোল্লা।
গ্রেটার ঢাকার ৬ টি জেলা নিয়ে গঠিত নব গঠিত এসোসিয়েশনকে আগামী দিনে আরো শক্তিশালী করতে দৃয় প্রত্যয় ব্যক্ত করেন সবাই।
পরে নব নির্বাচিত কমিটিকে ফুল দিয়ে অভিনন্দন জানান, বিক্রমপুর মুন্সিগঞ্জ সমিতি সভাপতি মাহবুবুর রহম ঝন্টু ও সম্পাদক রাসেল দেওয়ান, সাবেক সভাপতি আল মামুন, গ্রেটার সিলেট এসোসিয়েশনের পক্ষে সাধারণ সম্পাদক ইসলাম উদ্দিন, যুগ্ম সম্পাদক আবু জাফর রাসেল, সাবেক সম্পাদক সিপার আহমেদ।
রংপুর জেলা বাসীর পক্ষে আবু বক্কর জাকিরুল ইসলাম জাকি, হবিগঞ্জ জেলা এসোসিয়েশনের পক্ষে সভাপতি মিজান আলী হুসেন চৌধুরী ও সাধারণ সম্পাদক মিজান চৌধুরী, বাহ্মণবাড়িয়া বাসীর পক্ষে ফকরুল হাসান ও মামুন মিয়া প্রমুখ।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

up-arrow