১৫ নভেম্বর, ২০১৮ ০০:০৩

বাংলাদেশ দূতাবাস ওমানের দূতালয় প্রধানকে বিদায় সংবর্ধনা

এইচ এম হুমায়ুন কবিরঃ

বাংলাদেশ দূতাবাস ওমানের দূতালয় প্রধানকে বিদায় সংবর্ধনা

সফলতার সাথে চার বছর দায়িত্ব পালন শেষে নতুন গন্তব্য রাশিয়ায় যোগদানের প্রাক্কালে বাংলাদেশ দূতাবাস ওমানের দূতালয় প্রধান আবুল হাসান মৃধাকে বিদায় সংবর্ধনা দিয়েছে ওমানের সর্ববৃহৎ ও জনকল্যাণমূলক সামাজিক সংগঠন চট্টগ্রাম সমিতি ওমান। সফল এই কূটনৈতিকের বিদায় উপলক্ষে গতকাল মাস্কাটের একটি অভিজাত হোটেলের বলরুমে আয়োজন করা হয় ডিনারপার্টি ও আলোচনা সভার।

চট্টগ্রাম সমিতির সভাপতি মুহাম্মাদ ইয়াসিন চৌধুরী সিআইপির সভাপতিত্বে অনুষ্ঠানে আলোচনায় অংশগ্রহণ করেন দূতাবাসের প্রথম সচিব আবু সাঈদ ও দ্বিতীয় সচিব আনোয়ার হোসেন, সিনিয়র সহ-সভাপতি নুরুল আমিন চৌধুরীসহ চট্টগ্রাম সমিতির সিনিয়র নেতা-কর্মীরা।

বাংলাদেশ দূতাবাস ওমানের দূতালয় প্রধান আবুল হাসান মৃধা দীর্ঘদিন ওমানে বেশ সুনামের সঙ্গে তার দায়িত্ব পালন করেছেন বলে বক্তারা তাদের আলোচনায় উল্লেখ করেন। এ সময় বক্তারা তার বিদায়ে ওমান প্রবাসীদের হৃদয় কেঁদেছে বলেও মন্তব্য করেন এবং তার বিভিন্ন প্রবাসী বান্ধব কার্যকলাপের ভূয়সী প্রশংসা করেন। 

আবুল হাসান মৃধা তার ওমানে দায়িত্ব পালন কালে প্রবাসীদের জন্য এমআরপি সুবিধা ও আউটপাশসহ নানা কল্যাণমূলক কাজ করেছেন।

এ সময় অন্যান্যদের মাঝে অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশ সাংবাদিক ফোরাম ওমানের সাংগঠনিক সম্পাদক বাইজিদ আল হাসান এস এম জসিম উদ্দিন, সৈয়দ জাহাঙ্গীর আলম, নুরুল ইসলাম নুরু, ইঞ্জিনিয়ার আশরাফুর রহমান সিআইপি, জামাল চৌধুরী, হাজী গোফরান ও কমিউনিটি লিডার মোঃ রিয়াদসহ অনেকে।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর