১১ ডিসেম্বর, ২০১৮ ১৮:৪২

ওমানে স্মরণ সভা ও দোয়া মাহফিল

ওমান প্রতিনিধি:

ওমানে স্মরণ সভা ও দোয়া মাহফিল

ওমানের বাংলাদেশ সোশ্যাল ক্লাব কর্তৃক আয়োজিত পবিত্র ঈদে মিলাদুন্নবী (সঃ) উদযাপন ও গাল্ফ এক্সচেঞ্জ এর প্রধান নির্বাহী ইফতেখার উল হাসান চৌধুরীর পিতা শিক্ষাবিদ মরহুম কামাল হাসান চৌধুরীর আত্মার শান্তি কামনায় স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

ক্লাবের মেজর জেনারেল আমিন আহমেদ চৌধুরী হলে এই স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। ক্লাবটির সাধারণ সম্পাদক এম এন আমিনের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ক্লাবের সভাপতি সিরাজুল হক। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক ডক্টর আলম শাহ এবং গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন ইফতেখার উল হাসান চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ মো. নোমান, হাজী হাবিবুর রহমান, শাহাবুদ্দিন, ওয়াহিদুল আলম চৌধুরী,আবদুল মতিন ও ক্লাবের আজীবন সদস্য মোঃ শাহজাহান ভুঁইয়া, আবদুল মতিন, জসিম উদ্দিন, ইন্জি: আবদুল হামিদ, মো: নোমান, আজিমুল হক বাবুল ও সবুজ শিকদারসহ আরো অনেকে।

হাফেজ মাওলানা আব্দুল রহিম কর্তৃক পবিত্র কোরআন থেকে তেলোয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। এসময় বক্তারা রাসুল (সঃ) এর জীবনি ও পবিত্র মিলাদুন্নবীর তাৎপর্য তুলে ধরে বক্তব্য দেন এবং মরহুম কামাল হাসান চৌধুরীর বর্ণাঢ্য জীবনের অংশবিশেষ তুলে ধরেন।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর