Bangladesh Pratidin

প্রকাশ : ১৬ ডিসেম্বর, ২০১৮ ১২:৪৫ অনলাইন ভার্সন
সিঙ্গাপুরে মহান বিজয় দিবস উদযাপন
অনলাইন ডেস্ক
সিঙ্গাপুরে মহান বিজয় দিবস উদযাপন

৪৭ তম মহান বিজয় দিবস উপলক্ষে সিঙ্গাপুর আওয়ামী লীগের উদ্যোগে এক আলোচনা সভার আয়োজন করা হয়। রবিবার স্থানীয় সময় সকাল ১০ টায় সিঙ্গাপুরের মোস্তোপা প্লাজায় খানা বাসমতির হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।অনুষ্ঠানে সিঙ্গাপুর আওয়ামী লীগের সহ সভাপতি ইঞ্জিনিয়ার আব্দুল মালেক হীরার সভাপত্বিতে ও দপ্তর সম্পাদক ইমাম ব্যাপারীর পরিচালনায় প্রধান অতিথি ছিলেন সিঙ্গাপুর আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি মো. আলেক খান।

এছাড়া প্রধান আলোচক হিসেবে ছিলেন সিঙ্গাপুর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো আল আমিন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিঙ্গাপুর আওয়ামী লীগের সহ সভাপতি সুমন ভূইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মো আলমগীর হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান, সিঙ্গাপুর আওয়ামী যুবলীগের সভাপতি কে এইচ আলামিন, সিঙ্গাপুর স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি আদনান শাহ, সহ সভাপতি স্বপন মাদবর, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো রফিকুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক শাহাদাত রাসেল, সিঙ্গাপুর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো আরিফ হোসেন, সাধারণ সম্পাদক জে পি তালাস।

অনুষ্ঠানে আওয়ামী লীগের প্রত্যেক সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।বিজয় দিবসে আলোচনায় বক্তারা মহান বিজয় দিবসের ইতিহাস ও বঙ্গবন্ধুর অবদান তুলে ধরে মুক্তিযুদ্ধের শহীদ হওয়া সকলের প্রতি শ্রদ্ধা জানান।

প্রধান আলোচক তার আলোচনায় বলেন, আমাদের এই বিজয় সফল করতে হলে স্বাধীনতার পক্ষের শক্তিকে এই নির্বাচনে নৌকায় ভোট দিয়ে নির্বাচিত করে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। তাই সকল প্রবাসীদের পরিবারকে নৌকায় ভোট দিতে অনুরোধ করেন তিনি।

অনুষ্ঠান শেষে সিঙ্গাপুর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচন উপলক্ষে দেশে যাওয়া উপলক্ষে সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেওয়া হয় সহ সভাপতি ইঞ্জিনিয়ার আব্দুল মালেক হীরেকে। এছাড়া সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয় যুগ্ম সাধারণ সম্পাদক মো. আলমগীরকে অনুষ্ঠান শেষে সকল সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয় এবং রাতের খাবার গ্রহণ করার পরে অনুষ্ঠান সমাপ্ত করা হয়।


বিডি প্রতিদিন/হিমেল

 

আপনার মন্তব্য

up-arrow