১৭ ডিসেম্বর, ২০১৮ ১৮:৫০

ওমানে মহান বিজয় দিবস উদযাপন

এইচ এম হুমায়ুন কবির, মাস্কাট (ওমান)

ওমানে মহান বিজয় দিবস উদযাপন

সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে গণতান্ত্রিক উপায়ে বাংলাদেশে আগামী ৩০ ডিসেম্বরের জাতীয় নির্বাচন আয়োজন করতে নির্বাচন কমিশন ও সংশ্লষ্টদের প্রতি আহ্বান জানিয়েছেন ওমান প্রবাসীরা। ৪৮তম মহান বিজয় দিবস উপলক্ষে বাংলাদেশ দূতাবাস মাস্কাটে আয়োজিত আলোচনা সভায় প্রবাসীরা এ আহ্বান জানান। 

'বিজয় দিবসের অঙ্গীকার গণতান্ত্রিক সরকার' এমন স্লোগানে দূতাবাসের অনুষ্ঠানস্থল মুখরিত হয়ে উঠেছিল। দূতাবাসের দ্বিতীয় সচিব আনোয়র হোসেনের সঞ্চালনায় রাষ্ট্রদূত গোলাম সাওয়ারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দূতাবাসের কাউন্সিলর শ্রম সুজাউল হক ও ফাস্ট সেক্রেটারি আবু সাঈদ, ওমান আওয়ামী লীগ ও বঙ্গবন্ধু পরিষদের নেতৃবৃন্দ। অনুষ্ঠানের শুরুতেই রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী ও পররাষ্ট্র মন্ত্রীর বাণী পাঠ করে শুনান দূতাবাস কর্মকর্তারা।

অনুষ্ঠানে অন্যদের মাঝে বক্তব্য রাখেন- ওমান আওয়ামী লীগ সভাপতি মো. শাহজাহান ভূইয়া, সাধারণ সম্পাদক এ আর সবুজ শিকদার, সহ-সভাপতি নূর ইসলাম নূর, মো. আলমগীর, প্রকৌশলী মোস্তফা কামাল, মুক্তিযোদ্ধা হাজী নোমান, তৌহিদুল আলম, ওয়াহেদ আহমেদ রাজন, বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, বাংলাদেশ সোশ্যাল ক্লাবের সাধারণ সম্পাদক এম এন আমিন, ইফতেখার হাসান চৌধুরী, চট্টগ্রাম সমিতির নেতৃবৃন্দ ও বাংলাদেশ স্কুল মাস্কাটের প্রিন্সিপাল ফারজানা করিম, নাসরিন সুলতানা প্রমুখ।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর