শিরোনাম
১৮ ডিসেম্বর, ২০১৮ ০১:০১

মালয়েশিয়া পেনাং বিএনপি'র উদ্যেগে বিজয় দিবস পালন

মালয়েশিয়া প্রতিনিধি

মালয়েশিয়া পেনাং বিএনপি'র উদ্যেগে বিজয় দিবস পালন

মহান মুক্তিযুদ্ধের শহীদদের স্মরণে দোয়া, মুনাজাত, জাতীয় সংগীত, দলীয় সংগীত পরিবেশনসহ ব্যাপক আয়োজনের মধ্য দিয়ে মহান বিজয় দিবস পালন করেছে মালয়েশিয়া পুলাউ পেনাং শাখা বিএনপি ।

এ উপলক্ষ্যে রবিবার (১৬ ডিসেম্বর) বিকালে পোলাউ পেনাং একটি হল রুমে আয়োজন করা হয় দোয়া ও আলোচনা সভার। স্থানীয় সময় বিকাল ৫টায় পোলাউ পেনাং শাখা বিএনপি নেতা মোঃ খায়রুল হোসেনের সভাপতিত্বে ও মোঃ সোহাগ মুজুমদারের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি মালয়েশিয়া শাখা সভাপতি(প্রস্তাবিত) মোঃ শহীদ উল্যাহ শহীদ।

আলোচনা সভায় এসময় বক্তব্য রাখেন মালয়েশিয়া বিএনপি সহ-সভাপতি মোঃ মোতালেব আলী জন, সহ-সাধারন সম্পাদক মোঃ মিন্টু সরকার, পোলাউ পেনাং বিএনপি নেতা জহুরুল খন্দকার, বিল্লাল হোসেন, মোঃ স্বপন আড়ৎদার ও লিটন হোসেন, মোঃ মহসিন মিয়া, আলিম মিয়া, আল আমিন হোসেন, বাবু মিয়া প্রমুখ ।
 
এসময় আরো উপস্থিত ছিলেন পুলাউ পেনাং শাখা বিএনপি নেতা মোঃ শাহীনুর রহমান, আব্দুল কাদের, সোহেল মিয়া, মিনাজুল হক, লিটু মিয়া, আরমান, হারিজ, লিটু, সাঈদুল, জনি সহ পুলাউ পেনাং শাখা বিএনপি অঙ্গ- সংগঠনের বিপুল সংখ্যাক নেতা কর্মী।

সভায় স্বাধীনতা যুদ্ধের সকল বীর শহিদদের আত্নার মাগফেরাত ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার দ্রুত মুক্তি কামনা করে বিশেষ দোয়া করা হয়। দোয়া ও মুনাজাত পরিচালনা করেন মোঃ জাকির হোসেন।


বিডি-প্রতিদিন/ আব্দুল্লাহ সিফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর