১৯ ডিসেম্বর, ২০১৮ ১২:০৩

নিউইয়র্কে যুবদল-ছাত্রদলের প্রতিবাদ

এনআরবি নিউজ, নিউইয়র্ক থেকে :

নিউইয়র্কে যুবদল-ছাত্রদলের প্রতিবাদ

বেগম খালেদা জিয়াকে নির্বাচনে অযোগ্য ঘোষণার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে যুক্তরাষ্ট্র যুবদল এবং ছাত্রদল। এছাড়া সোমবার রাতে নিউইয়র্ক সিটির জ্যাকসন হাইটসে প্রিন্স রেস্টুরেন্টের মিলনায়তনে এক সমাবেশ থেকে ধানের শীষ নিয়ে মাঠে নামা প্রার্থী এবং সমর্থকদের হয়রানি, গ্রেফতার-নির্যাতনেরও প্রতিবাদ জানানো হয়।

যুক্তরাষ্ট্র যুবদলের সাংগঠনিক সম্পাদক ওয়েছ আহমদের সভাপতিত্বে ও ছাত্রদলের সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম জনীর সঞ্চালনায় এ সমাবেশে প্রধান অতিথি ছিলেন যুবদল কেন্দ্রীয় সংসদের সাবেক আন্তর্জাতিক সম্পাদক এম এ বাতিন। নেতৃবৃন্দের মধ্যে আরো ছিলেন যুক্তরাষ্ট্র জাসাসের সভাপতি আবু তাহের, সাধারন সম্পাদক কাউছার আহমদ, স্টেট বিএনপির সাধারন সম্পাদক সোহরাব হোসাইন, কোকো স্মৃতি পরিষদের সভাপতি শাহাদাত হোসাইন রাজু, যুবদল নেতা ওয়াদুদ খান, জাসাসের সাংগঠনিক সম্পাদক মনসুর আহমেদ শাওন, ছাত্রদলের যুগ্ম সম্পাদক সিদ্দিক হোসাইন রুবেল, সাংগঠনিক সম্পাদক মেহরাব রাজা চৌধুরী, সাঈদ আলী, এম এ মান্নান, প্রমুখ। উচ্চ আদালতে রীট করার পরও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে প্রার্থীতা ফেরৎ না দেয়ার সংবাদ জানারই পরই সকলে তীব্র প্রতিক্রিয়া ব্যক্ত করে তাৎক্ষণিক এ সমাবেশে মিলিত হন।

এদিকে, নিজ নিজ এলাকার ধানের শীষের প্রার্থীর পক্ষে জনসংযোগ অব্যাহত রাখতে এ সমাবেশ থেকে সকল প্রবাসীর প্রতি উদাত্ত আহবান রাখা হয়েছে।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর