২১ জানুয়ারি, ২০১৯ ২০:১০

চট্টগ্রাম ফুটবল ক্লাব ওমানের যাত্রা শুরু

এইচ এম হুমায়ুন কবির (মাস্কাট) ওমান

চট্টগ্রাম ফুটবল ক্লাব ওমানের যাত্রা শুরু

প্রবাসের বাঙালিরা রেমিটেন্স পাঠানোর পাশাপাশি খেলাধুলায়ও পিছিয়ে নেই। সুযোগ পেলেই খেলাধুলায় নিজেদের অবস্থান নিশ্চিত করেন এবং খেলাধুলা নিয়েও গঠিত হয় ভিন্ন ভিন্ন নামে নানান সংগঠন। 

এবার মধ্যপ্রাচ্যের দেশ ওমানের রাজধানী মাস্কাট সিটিতেও বাংলাদেশি কমিউনিটির মাঝে যাত্রা শুরু করেছে ‘চট্টগ্রাম ফুটবল ক্লাব ওমান’ নামে একটি সংগঠন। শনিবার রাতে মাস্কাট সিটির রুইয়ের একটি রেস্টুরেন্টে সাধারণ সভায় আনুষ্ঠানিকভাবে যাত্রা করে সংগঠনটি।

ইতিপূর্বে আহ্বায়ক কমিটি থাকলেও ওইদিন (শনিবার) সর্বসম্মতিক্রমে মোরশেদ তানবীর চৌধুরীকে সভাপতি এবং মোজাম্মেল হক মনিকে সাধারণ সম্পাদক মনোনিত করা হয়। এছাড়া তিনজনের একটি উপদেষ্টা প্যানেল গঠিত হয়। 

উপদেষ্টা প্যানেলের সদস্যরা হলেন- শাহেদ চৌধুরী তানিম, ইব্রাহীম বাবলু ও আশরাফ উদ্দিন। মনোনিত ব্যক্তিরা শিগগিরই ৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা দেবেন।

কমিটি গঠন ও সংগঠনের কার্যক্রম নিয়ে আলোচনা সভায় সভাপতিত্ব করেন মোরশেদ তানবীর। মোহাম্মদ আরিফের সঞ্চালনায় আলোচনায় অংশ নেন কমিউনিটি নেতা ও ক্রীড়া সংগঠক মো. আব্দুল মন্নান, মো. আলমগীর, মো.জসিম উদ্দিন, মো.এমরান, মো.মঈন উদ্দিন।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- মো. রকি, আরাফাত, মানিক, মো. মোরশেদ, মহসিন, মো. সাহেদ, পারভেছ, সাকিব ও সাংবাদিক মাহফুজ আনাম প্রমুখ।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর