২২ জানুয়ারি, ২০১৯ ১৭:৩৬

ভেনিসে বাংলা কাগজ কমিউনিটি অ্যাওয়ার্ড নিয়ে মতবিনিময়

ইতালি প্রতিনিধি:

ভেনিসে বাংলা কাগজ কমিউনিটি অ্যাওয়ার্ড নিয়ে মতবিনিময়

আগামী ১৪ এপ্রিল ইতালির ভেনিসে অনুষ্ঠিত হবে ইতালি বাংলা কাগজ কমিউনিটি অ্যাওয়ার্ড-২০১৯। অনুষ্ঠান সফল করার লক্ষ্যে ভেনিসের বাংলাদেশি কমিউনিটির সাথে যুক্তরাজ্য থেকে যাওয়া বাংলা কাগজের একটি প্রতিনিধি দলের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার ভেনিসের বাংলা স্কুলের কার্যালয়ে অনুষ্ঠিত এই মতবিনিময় সভায় বক্তারা বাংলা কাগজ কমিউনিটি অ্যাওয়ার্ড সফল করতে সর্ব্বোচ্চ সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন। ভেনিস বাংলা স্কুলের সভাপতি সৈয়দ কামরুল সারোয়ারের সভাপতিত্বে ও বাংলা কাগজের ব্যুরো প্রধান নাজুমল হোসেনের সঞ্চালনায় মতবিনিময় সভায় যুক্তরাজ্য থেকে আসা বাংলা কাগজের ডাইরেক্টর আব্দুল এম চৌধুরী সমুন, নির্বাহী সম্পাদক চ্যানেল এস প্রতিনিধি রিয়াদ আহাদ, বার্মিংহাম ব্যুরো প্রধান এটিএন বাংলা ইউকের জয়নাল ইসলাম ও বিশেষ প্রতিনিধি চ্যানেল আই ইউরোপের লোকমান হোসেন কাজী ছাড়াও ভেনিস কমিউনিটির পক্ষ থেকে বক্তব্য রাখেন এমদাদুল হক, সুহেল মিয়া, আক্তার উদ্দিন, সুহেলী আক্তার বিপ্লবী, নুর আলী পাঠান জিল্লুর, এমডি আক্তার উদ্দিন, মোহাম্মদ নাসির উদ্দিন পান্না, গাজী মাহবুব হোসেন গফুর, শহিদুল ইসলাম সুজন, রিয়াজুল ইসলাম, মোহাম্মদ হোসেন।

এমন আয়োজনকে সাধুবাদ জানিয়েছে বাংলা প্রেস ক্লাব ইতালির সাধারণ সম্পাদক রিয়াজ হোসেন। তিনি এই প্রতিবেদকে জানান এমন আয়োজন সত্যিই প্রসংশার দাবীদার।

উল্লেখ্য, এই প্রথমবারের মতো যুক্তরাজ্যের বিভিন্ন শহর থেকে আসা প্রায় দুই শতাধিক অতিথির উপস্থিতিতে ইতালির ভেনিসে অনুষ্ঠিত হবে ইতালি বাংলা কাগজ কমিউনিটি অ্যাওয়ার্ড-২০১৯।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর