১৫ ফেব্রুয়ারি, ২০১৯ ১৯:১৮

ওমানে দূতালয় প্রধানের সাথে চট্টগ্রাম সমিতির সাক্ষাৎ

এইচ এম হুমায়ুন কবির, মাস্কাট

ওমানে দূতালয় প্রধানের সাথে চট্টগ্রাম সমিতির সাক্ষাৎ

চট্টগ্রাম সমিতি ওমানের একটি প্রতিনিধি দল নবনিযুক্ত বাংলাদেশ দূতাবাসের হেড অফ চ্যান্সারি নাহিদ ইসলামকে শুভেচ্ছা জানিয়েছেন। প্রতিনিধি দলে নেতৃত্ব দেন সভাপতি সিআইপি লায়ন ইয়াসিন চৌধুরী।

এ সময় চট্টগ্রাম সমিতির সিনিয়র নেতৃবৃন্দের সাথে প্রবাসীদের বিভিন্ন স্বার্থ সংশ্লিষ্ট বিষয় নিয়ে আলোচনা করেন নবনিযুক্ত এই কর্মকর্তা। দূতাবাসের পক্ষ থেকে যে কোন বিষয়ে চট্টগ্রাম সমিতির পাসে থাকার কথা ব্যক্ত করেন এই কর্মকর্তা। সৌহার্দ্যপূর্ণ পরিবেশে আলোচনা শেষে দূতাবাসে ঘুরে ঘুরে প্রবাসী সেবা প্রত্যাশিদের খোঁজ খবর নেন।

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সমিতির সাধারণ সম্পাদক তাপস বিশ্বাসসহ সিনিয়র নেতৃবৃন্দ।

উল্লেখ্য, সম্প্রতি প্রবাসীদের সহায়তার জন্য সার্বক্ষণিক হটলাইন চালু এবং সঠিক তথ্য ছাড়া তল্লাশির নামে হয়রানি না করার নির্দেশ দিয়েছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোহাম্মদ মাহাবুবর রহমান। এই মহৎ কাজটির পেছনেও রয়েছে চট্টগ্রাম সমিতির ভূমিকা। মহৎ এই কাজের জন্যে চট্টগ্রাম সমিতিকে আজীবন শ্রদ্ধার সাথে সরণ রাখবে বলে এই প্রতিবেদককে জানিয়েছেন ওমান প্রবাসীরা।

ওমান প্রবাসীরা চট্টগ্রাম সমিতির বিভিন্ন উন্নয়নমূলক কাজের প্রসংশা করেন এবং সম্পূর্ণ অরাজনৈতিক ও সামজিক এই প্রতিষ্ঠানটির সাফল্য কামনা করেন।

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর