২৬ মার্চ, ২০১৯ ১৭:৫৮

কাতারে রাজনগর প্রবাসী কল্যাণ সমিতির বনভোজন

কাতার প্রতিনিধি:

কাতারে রাজনগর প্রবাসী কল্যাণ সমিতির বনভোজন

কাতারে ব্যাপক উৎসব মুখর পরিবেশে আল শামাল সিটি পার্কে রাজনগর প্রবাসী কল্যাণ সমিতির আয়োজনে বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে। শুরুতেই কাবাডি, রশিটান, হাঁড়িভাঙা, মহিলাদের বল নিক্ষেপ, শিশুদের দৌড় প্রতিযোগিতা ছিল অন্যতম আকর্ষণ। মনোমুগ্ধকর খেলা উপভোগ করেন নারী পুরুষসহ শতাধিক প্রবাসী বাংলাদেশী।

দ্বিতীয় পর্ব সংগঠনের সভাপতি আবিদুর রহমান ফারুকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিবের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিত্ব নজরুল ইসলাম, আব্দুস সাত্তার ও ইরফান মিয়া।

বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি আব্দুল রকিব, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, ইমরান বক্স, সৈয়দ রমিজ আলী সুরুক, শাহিনুর রহমান শাহীন, খালেদ আহমেদ, আমান উল্লাহ আমান, ফয়েজ আহমেদ, জামাল উদ্দীন, সেলিম আহমদ, আবুল হোসেন তপু, সুজান, শাহীনুল্লাহ আকাশসহ অনেকেই।

এছাড়া মোহাম্মদ এনামুজ্জান এনাম, শাহজাহান মিয়া, মাহবুব রহমান, সিরাজুল ইসলাম শাহিন, আহমেদ মালেকসহ সিলেট অঞ্চলের বিভিন্ন সামাজিক ও আঞ্চলিক সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিতি ছিলেন। আর ভ্রাতৃত্ব বন্ধন সৃষ্টি করে প্রতি বছর এ ধারা অব্যাহত রাখার আহ্বান জানান সংগঠনের সভাপতি আবিদুর রহমান ফারুক। পরে বিভিন্ন খেলাধুলায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর