২৮ মার্চ, ২০২৪ ০৮:৪৬

সাবেক ছাত্রদল অর্গানাইজেশন পর্তুগালের আয়োজনে স্বাধীনতা দিবস উদযাপন

রনি মোহাম্মদ (লিসবন, পর্তুগাল)

সাবেক ছাত্রদল অর্গানাইজেশন পর্তুগালের আয়োজনে স্বাধীনতা দিবস উদযাপন

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে পর্তুগালের রাজধানী লিসবনের রাঁধুনি রেস্টুরেন্টে সাবেক ছাত্রদল অর্গানাইজেশন পর্তুগাল শাখার আয়োজনে এক আলোচনা সভা ও ইফতারের আয়োজন করা হয়েছে।

বুধবার সংগঠনের সভাপতি মাহফুজুল আলম সোহাগের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ আমান ও এম এ ডিজুর যৌথ সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে ছিলেন পর্তুগাল বিএনপির আহ্বায়ক ইউসুফ তালুকদার, প্রধান বক্তা হিসেবে ছিলেন সাবেক ছাত্রদল অর্গানাইজেশন ইউরোপ শাখার সভাপতি আবু জাফর রাসেল। 

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে ছিলেন পর্তুগাল বিএনপির সদস্য সচিব ছায়েফ আহমেদ সুইট, পর্তুগাল বিএনপির কাজল আহমেদ, শেখ খালেদ মিনহাজ, সাইফুল হক, আজমল আহমেদ, শামসুজ্জামান, হাকিম মিনহাজ, মিজানুর রহমান, এম.কে নাসির, দেলোয়ার হোসেন আহমেদ।

সভার শুরুতে কোরআন থেকে তিলাওয়াত করেন সংগঠনের জুবেল আহমদ। 

ইফতার পূর্বে প্রয়াত প্রেসিডেন্ট জিয়াউর রহমান, আরাফাত রহমান কোকোসহ সকল শহীদের রুহের মাগফেরাত ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে দোয়া পরিচালনা করা হয়।

আলোচনা ও ইফতারে আরও উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় নেতা ইঞ্জিনিয়ার নিরব খান, জামিল আহমদ, পর্তুগাল শাখার সাদিকুজ্জামান জিতু, মঈনুদ্দিন, বিএনপি নেতা শাহাবুদ্দিন, শেখ রাসেল আহমদ টিপু, জায়েদ আহমদ, ফজলুল হক, আখলাক আহমদ, মো. মিসবাহ মিয়া, আকমল হোসেন মুন্না ও মো. সাদী প্রমুখ।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর