২৭ ডিসেম্বর, ২০১৭ ১৪:৩৮
পাঠক কলাম

এতকিছুর পরও শাকিবের জন্য দোয়া চাইলেন অপু বিশ্বাস!

ঊর্মি আহমেদ

এতকিছুর পরও শাকিবের জন্য দোয়া চাইলেন অপু বিশ্বাস!

কয়েকটি সংবামাধ্যমে দেখলাম স্বামী চিত্রনায়ক শাকিব খানের জন্য দোয়া চান অপু বিশ্বাস। মঙ্গলবার এফডিসিতে বাংলাদেশ ফিল্ম ক্লাব কর্তৃক দেওয়া সম্মাননা গ্রহণ করার সময় শাকিবের জন্য দোয়া চান অপু। এ খবর পড়ার পর এ নিয়ে দুই লাইন না লিখে আর পারলাম না। এ বছর শোবিজ অঙ্গনজুড়ে আলোচিত বিষয়গুলোর একটি ছিল অপু বিশ্বাস-শাকিবের বিয়ে, সন্তান, দাম্পত্য আর ভাঙন।

পরস্পরের বিরুদ্ধে বহু অভিযোগ শাকিব-অপু প্রকাশ্যেই করেছেন। শাকিবের দোষের পাল্লা ভারী হওয়ায় সবাই অপুর পক্ষ নিয়েছিলেন। নেয়াটাই স্বাভাবিক ছিল। অপু নিজেই বলেছেন, আমাকে ও জোর করে ধর্মান্তরিত করেছে, বিয়ে করেছে। শাকিবের আপত্তির মুখে তিনবার অ্যাবরশন করাতে হয়েছে তাকে।

নয় বছরের সংসারে জন্ম নেয়া একমাত্র সন্তান আব্রাম খান জয়ের মুখও শাকিব দেখতে চাননি। অপু বলেছেন, জয় যখন গর্ভে আসে তখন অ্যাবরশন করানোর জন্য আমাকে ব্যাংকক পাঠায় শাকিব। সেখানকার চিকিৎসক জানান, নতুন করে কনসেপ্টের সময় ৪ মাস হয়েছে, সেহেতু অ্যাবরশন করানো ঝুঁকিপূর্ণ। এরপর শাকিব আমাকে কলকাতা পাঠায় অ্যাবরশন করানোর জন্য। সেখানকার চিকিৎসকরাও অ্যাবরশন করতে অস্বীকার করেন। তখন আমি সন্তান জন্মদানের সিদ্ধান্ত নেই। আর এতেই শাকিব আমার ওপর খেপে যায়। তার সঙ্গে সম্পর্কের অবনতি ঘটে।সে আমার সঙ্গে কথা বলা বন্ধ করে দেয় এমন কি আমার মোবাইল নাম্বারও ব্লক করে দেয়।

শাকিবের সঙ্গে সংসার করার জন্য ক্যারিয়ার ছাড়তেও রাজি ছিলেন অপু। তারপরও অপুকেও তালাকনামা পাঠিয়েছেন শাকিব। দেনমোহর নিয়েও কম কাদা ছোড়াছুড়ি হয়নি। সবার মতো আমিও চাই ঢালিউডের সফল জুটির মতো সংসারজীবনেও সফল হোক শাকিব-অপু জুটি। কিন্তু যে মানুষটি বারবার জীবনটাকেই ঝুঁকিতে ফেলেছেন, অ্যাবরশন করানো ঝুঁকিপূর্ণ জেনেও স্ত্রীকে বারবার হাসপাতালে পাঠিয়েছেন, প্রকাশ্যে তার বিরুদ্ধে নানা অপবাদ দিয়েছেন তার জন্য কীভাবে দোয়া চাইতে পারেন অপু? 

(পাঠক কলাম বিভাগে প্রকাশিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়) 

বিডি প্রতিদিন/২৭ ডিসেম্বর, ২০১৭/ফারজানা

সর্বশেষ খবর