Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ২৫ নভেম্বর, ২০১৭

ঢাকা, শনিবার, ২৫ নভেম্বর, ২০১৭
প্রকাশ : ১৪ সেপ্টেম্বর, ২০১৭ ১৩:১৩ অনলাইন ভার্সন
আপডেট : ১৪ সেপ্টেম্বর, ২০১৭ ১৩:১৯
টেকনাফে আরও ৪ রোহিঙ্গার লাশ উদ্ধার
টেকনাফ প্রতিনিধি
টেকনাফে আরও ৪ রোহিঙ্গার লাশ উদ্ধার
ফাইল ছবি

কক্সাবাজারের টেকনাফে রোহিঙ্গাবোঝাই ট্রলারডুবির ঘটনায় আরও দুই শিশুসহ ৪ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার সকালে সাবরাং ইউনিয়নের নয়াপাড়া ও শাহপরীরদ্বীপ পয়েন্ট থেকে এসব মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

 

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাইন উদ্দিন খান সংবাদের সত্যতা নিশ্চিত করে বলেন, সকালে স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে পুলিশ সাবরাং ইউনিয়নের শাহপরীরদ্বীপ থেকে একজন শিশু ও নারী  এবং নয়াপাড়া থেকে একজন পুরুষ ও শিশুর লাশ উদ্ধার করে। তাদের স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বারের সহায়তায় যথাযোগ্য মর্যদায় দাফনের ব্যবস্থা চলছে। তারা নৌকাডুবিতে প্রাণ হারিয়েছে বলেও জানান তিনি।  

এদিকে ১২ সেপ্টেম্বর ভোর রাতে মিয়ানমারের ওপার থেকে অর্ধ শতাধিক রোহিঙ্গা ভর্তি করে বাংলাদেশে অনুপ্রবেশের চেষ্টা চালায়। ট্রালারটি নাফ নদীর মোহনায় পৌঁছলে অপর একটি ট্রলারের ধাক্কায় রোহিঙ্গা বোঝাই এ ট্রলারটি ডুবে যায়। ট্রলারে থাকা অন্তত ৩০ জন রোহিঙ্গা নারী পুরুষদের পাওয়া যায়নি বলে খবর।  

এর মধ্যে বুধবার ৮ জনের লাশ  উদ্ধার করে দাফন করা হয়। পাশাপাশি আরও লাশ উদ্ধার হওয়ার কথাও জানান তাঁরা।  

স্থানীয় ইউপি সদস্য মাহবুবুর রহমান জানান, ৪০/৫০ জন রোহিঙ্গা নিয়ে নাফ নদী হয়ে এপারে ঢুকছিল।

এসময় একটি ট্রলারে সাথে ধাক্কা লেগে রোহিঙ্গা বোঝাই ট্রলারটি ডুবে যায়। তবে কতজন নিখোঁজ আছে তাঁর জানা নেই বলে জানান তিনি।  

বিডি-প্রতিদিন/১৪ সেপ্টেম্বর, ২০১৭/মাহবুব

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow