সোমবার, ১ মে, ২০১৭ ০০:০০ টা

বিদেশি তরুণীরা যে কারণে বাংলাদেশি ছেলেদের প্রেমের টানে ঘর ছাড়ে

বিদেশি তরুণীরা যে কারণে বাংলাদেশি ছেলেদের প্রেমের টানে ঘর ছাড়ে

কয়েকদিন পর পর আমাদের দেশের বিভিন্ন জেলার ছেলেদের প্রেমের টানে বিশ্বের সব নামি-দামি দেশের মেয়েরা চলে আসছে। তারপর তাদের বিয়ে হচ্ছে। সেটা নিয়ে জাঁকজমক খবর হচ্ছে। টিভিতে তাদের হাসিমুখ দেখে প্রশ্ন জাগে এমনটা কেন হচ্ছে? দেশি ছেলেরাই যেখানে প্রেমিকার মন রক্ষা করতে গিয়ে হাবুডুবু খায়, সেখানে বিদেশি তরুণীরা কী এমন প্রেম খুঁজে পাচ্ছে? সে উত্তর খোঁজার চেষ্টা করেছেন—আরিফ বিন নজরুল

 

♦ বাংলাদেশের ছেলেদের চাহিদা বিদেশের মেয়েদের কাছে বেড়ে গেছে। নিজ দেশের ছেলেদের সঙ্গে প্রেম করে সুবিধা করতে না পেরে বাংলাদেশের ছেলেদের দিকে তারা ঝুঁকছে। তাই এমন ঘটনার সূত্রপাত।

 

♦ বাংলাদেশের ছেলেরা দেখল, দেশীয় মেয়েদের ‘ভাইয়া’ সিনড্রোম রয়েছে। যখনই কোনো মেয়ের সঙ্গে প্রেম হয় হয় অবস্থা, তখনই মেয়েরা তাকে ‘ভাইয়া’ বলে ডাকে। যে করুণ সুরে এ ডাক দেওয়া শুরু হয় প্রেম তখনই অস্ত যায়। আর তাই ছেলেরাও বিদেশিদের দিকে ঝুঁকে পড়েছে।

 

♦ আমাদের দেশের মেয়েরা সাধারণত ছেলেদের পাত্তাই দিতে চায় না। আর যদিও কিছুটা পাত্তা দেয়, তখন ছেলেরা অনেক আশা নিয়ে প্রেমের প্রস্তাব দিয়ে ফেলে। আর তখনই বাধে আসল ঝামেলা। বাংলাদেশের  মেয়েরা প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় বিশ্বে শীর্ষস্থান দখল করে আছে বলে ধারণা। তাই ওই প্রেম আর এগোয় না। তখনই বিদেশি ললনাদের ঝোঁক ভর করে ছেলেদের মাথায়।

 

♦ আমাদের দেশ যেহেতু ডিজিটাল হওয়ার পথে এগিয়ে যাচ্ছে। ছেলে-পেলেরাও দিনকে দিন  ডিজিটাল হয়ে যাচ্ছে। ডিজিটালের পূর্ব-শর্ত যেহেতু অনলাইন সম্পর্কিত, সেহেতু ছেলেরাও অনলাইনে তাদের বিভিন্ন দক্ষতা অর্জনের পাশাপাশি প্রেমের দক্ষতাও অনলাইনে যাচাই করে নিচ্ছে বিদেশি মেয়েদের সঙ্গে। যার ফলে...

 

♦ আরও খোঁজ নিয়ে জানা যাবে, বাংলাদেশের মেয়েদের বড় ভাইরা এতটাই ভয়ঙ্কর হয় যে, দেশীয় ছেলেরা শান্তিতে প্রেম করার ন্যূনতম সাহসও পায় না।  যার ফলে, দেশের মেয়েকে ছেড়ে বিদেশি মেয়ের দিকে মন বাড়াচ্ছে ছেলেরা।

 

♦ আমাদের দেশের ছেলেদের রিলেশন থেকে ব্রেকআপ হওয়া আর ছ্যাঁকা খাওয়ার পরিমাণ এত বেশি যে আর কিছুই খাওয়ার মতো অবশিষ্ট থাকে না। আর তাই ছ্যাঁকাখোর ভাই-ব্রাদাররা পরবর্তীতে বিদেশি মেয়ের হাতে মন ভাঙা ভালো মনে করেন। নদীর এ কূল ভাঙে, ও কূল গড়ে— ওই সূত্র আর কি। যার সমাপ্তি ঘটে প্রেমের টানে ঘর ছাড়ার নিউজ হয়ে।

সর্বশেষ খবর