সোমবার, ৪ মার্চ, ২০১৯ ০০:০০ টা

জাস্টফ্রেন্ড বানানোর ১০টি সহজ কৌশল

জাস্টফ্রেন্ড বানানোর ১০টি সহজ কৌশল

১ যে সব মেয়ে বয়ফ্রেন্ডের সঙ্গে বেশি ঝগড়া করে, খুঁজে খুঁজে তাদের টার্গেট করুন। প্রায় সব মেয়ে মনে করে তাকে কেউ বোঝে না। তাই তার মন পাওয়ার জন্য বোঝাতে চেষ্টা করুন তার বয়ফ্রেন্ডের চেয়ে আপনি তাকে ভালো বোঝেন।

 

২ আপনার গার্লফ্রেন্ড নেই বলে তার কাছে হতাশা প্রকাশ করে যতটা সম্ভব সিমপ্যাথি নেওয়ার  চেষ্টা করুন। তাকে বার বার বোঝান, এসব প্রেম-ভালোবাসা দিয়ে কী হবে? মানুষ এসব কেন করে? এরচেয়ে ফ্রেন্ড থাকাই ভালো।

 

৩ ফেসবুকের যে কোনো পোস্টে সহমত প্রকাশ করুন। আর লাভ রিয়েক্ট দিতে কখনো ভুলবেন না। তার ছবি আপলোড করলে কমেন্ট করতে পারেন, তুমি বাস্তবে আরও বেশি সুন্দর। এতে সে আপনার কমেন্টের কথা মনে করে বার বার আয়না দেখবে।

 

৪ আপনার বিশেষ কোনো গুণ থাকলে তার কাছে প্রকাশ করুন।  যেমন গিটার বাজিয়ে রোমান্টিক গান শুনিয়ে তার দৃষ্টি আকর্ষণ করতে পারেন। এক্ষেত্রে আপনার স্বর অবশ্যই ভালো হতে হবে। কাক ও পাতিহাঁসের মতো গলার স্বর হলে গান শোনানোর দরকার  নেই। অন্য কিছু ট্রাই করুন।

 

৫ তার যে কোনো সমস্যায় অবশ্যই আপনাকে সুপারম্যানের মতো হাজির হতে হবে। ধরুন তার লিখতে লিখতে কলমের কালি শেষ হয়ে গেল। আপনি এ কথা জানা মাত্র একগুচ্ছ কলম নিয়ে সুপারম্যানের মতো তার কাছে হাজির হয়ে গেলেন।

 

৬ জন্মদিনে তাকে সবার আগে উইশ করার চেষ্টা করুন। রাত বারোটা এক সেকেন্ড বাজার সঙ্গে সঙ্গে যেন আপনার ম্যাসেজ তার  ফোনে সেন্ড হয়।

 

৭ তাকে সুন্দর সুন্দর জিনিস গিফট করতে পারেন। মেয়েরা গিফট পেলে আপনার চেয়ে বেশি খুশি হয়। তাই মেয়েরা পছন্দ করে এমন জিনিস গিফট করুন। বড় কাঁঠাল গিফট করে বসবেন না।

 

৮ তার পোশাকের প্রশংসা করুন। যদি তার কোনো পছন্দের  পোশাক দেখতে কাকতাড়–য়ার মতোও লাগে, তবুও প্রশংসা করুন।

 

৯ তার অ্যাসাইনমেন্ট অথবা প্র্যাকটিক্যাল খাতা সারিয়ে ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করুন। যদি এসব কাজ না করে দিতে পারেন তাহলে জাস্টফ্রেন্ড বানানোর স্বপ্ন স্বপ্নই থেকে যাবে।

 

১০ মোট কথা জাস্টফ্রেন্ড বানাতে গেলে আপনাকে অবশ্যই বড় মাপের তৈলবিদ হতে হবে। যাকে জাস্টফ্রেন্ড বানাতে চান তাকে প্রচুর তৈল দিতে হবে। তবে অতিরিক্ত তৈল দিতে যাবেন না। তাহলে যানবাহনের চাকার মতোই অবস্থা হতে পারে।

 

এসব কৌশল অবলম্বন করেও যদি আপনার একটা জাস্টফ্রেন্ড কপালে না জোটে তাহলে আয়নার সামনে দাঁড়িয়ে ভালো করে নিজেকে দেখুন সব ঠিকঠাক আছে কিনা!

 

লেখা : তানজিনুর সাফি ইথুন

পাঁচবিবি, জয়পুরহাট

সর্বশেষ খবর