Bangladesh Pratidin

প্রকাশ : শনিবার, ২ জুলাই, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১ জুলাই, ২০১৬ ২২:৩১
বলিউড তারকাদের ঈদানন্দ
বলিউড তারকাদের ঈদানন্দ
পরিবার নিয়ে ঈদের দিন ঘুরতে পছন্দ করেন মিস্টার পারফেকশনিস্ট আমির খান

সালমান খান : ব্যস্ততার কারণে প্রায়ই দেশের বাইরে ঈদ করতে হলেও মনেপ্রাণে ঈদের দিনটি বাড়িতেই থাকতে চান বলিউডের হার্টথ্রব সালমান খান। পরিবারের বড় ছেলে হিসেবে বেশ দায়িত্ববান তিনি। ঈদের দিন সকালে সালমান খান ভাইদের নিয়ে বাড়ির সামনে মসজিদে নামাজ পড়েন। বাবা সেলিম খানের কড়া হুকুম, যত যাই হোক, ঈদ মানেই পরিবারের সঙ্গে থাকা। আর তার তিন ছেলে— সালমান, আরবাজ ও সোহেল বাবার সেই আদেশ অক্ষরে অক্ষরে পালন করেন। ঈদের দিন তাদের বাড়িতে বিশেষ রেসিপির বিরিয়ানি রান্না করা হয়। সালমানের ঈদ পার্টির বিশেষ সুখ্যাতি রয়েছে বলিউড পাড়ায়। প্রতি বছর সালমানের বাড়িতে এই পার্টির আয়োজন করা হয় এবং সালমান খান নিজে আমন্ত্রিত অতিথিদের খোঁজখবর নেন।

 

এ আর রহমান : পরিবারের সঙ্গেই ঈদ উদযাপন করতে ভালোবাসেন সংগীত শিল্পী এ আর রহমান। ঈদ সবসময়ই তার পরিবারের জন্য মূল্যবান এবং বিশেষ উৎসব। ওই দিনটি তিনি পরিবারের সবাই একসঙ্গে কাটান। তিনি নিজেই বারবার মিডিয়াতে বলেছেন, আমার বোন ফাতিমা রহমান কে এম মিউজিক স্কুলের পরিচালক। ঈদের দিন সকালে আমাদের বাসায় চলে আসে। ওই দিন আমাদের বাড়িতে আলাদা বাবুর্চি দিয়ে বিরিয়ানি রান্না করা হয়। এখনো শিশুদের মতো আমি এবং আমার বোন বিরিয়ানি রান্না দেখি এবং কি করে এত সুস্বাদু হয় এ নিয়ে গবেষণা করি। ’

 

সানিয়া মির্জা : ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জার কাছে ঈদের আনন্দ যেন বহু পদের খাওয়া-দাওয়ার মধ্যেই। তবে ঈদ উদযাপনকে তিনি আন্তরিকতা এবং বিশ্বাসের উদযাপন বলতেই বেশি স্বাচ্ছন্দ্যবোধ করেন।

 

বলিউডের অমুসলিম তারকারাও কিন্তু ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে ভুল করেন না। ঈদের আনন্দে যেন সবাই আত্মহারা হয়ে ওঠেন। এ তালিকায় রয়েছেন বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন, রানী মুখার্জি, কাজল, বিপাশা বসু, অনুপম খের, মাধুরী দীক্ষিত এবং প্রিয়াঙ্কা চোপড়া।

 

ক্যাটরিনা :  ঈদ উদযাপনের আর দশটা সাধারণ তরুণীর মতোই। কখনো ভারতে আবার কখনো নিউইয়র্কে ঈদ উদযাপন করেন বলিউডের বারবি ডল। সাধারণত ঈদের দিন বন্ধু-বান্ধবের সঙ্গে চুটিয়ে আড্ডা দেন ক্যাট। ইতিমধ্যে পরিবারের সবার জন্য ঈদের উপহার কিনেন তিনি।

 

দিয়া মির্জা : বলিউড অভিনেত্রী দিয়া মির্জার ঈদ আনন্দ ঈদি আদায়ে। শুনতে একটু অবাক লাগলেও দিয়া মির্জার ঈদ মানেই যেন ঈদি আদায় করা। এখনো শিশুদের মতো বড়দের থেকে ঈদি পেতে ভালোবাসেন তিনি। শুধু তাই নয়, প্রয়োজনে টুইট করেও নিজের ঈদি পাওয়ার কথা স্মরণ করিয়ে দিতে ভুলে যান না।

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত
এই পাতার আরো খবর
up-arrow