শুক্রবার, ৪ মার্চ, ২০১৬ ০০:০০ টা

এসএ গেমসে পদকজয়ীদের সেনাপ্রধানের সংবর্ধনা

এসএ গেমসে পদকজয়ীদের সেনাপ্রধানের সংবর্ধনা

সেনাবাহিনী প্রধান জেনারেল আবু বেলাল মোহাম্মদ শফিউল হক গতকাল এসএ গেমসে পদকজয়ীদের হাতে প্রাইজমানি ও ক্রেস্ট তুলে দেন —আইএসপিআর

সেনাবাহিনী প্রধান জেনারেল আবু বেলাল মোহাম্মদ শফিউল হক গতকাল ঢাকা সেনানিবাসে সেনাসদরে ১২তম এস এ গেমসে সেনাবাহিনীর পদক বিজয়ীদের সংবর্ধনা দিয়েছেন। তিনি পদক বিজয়ীদের হাতে প্রাইজমানি ও ক্রেস্ট তুলে দেন।

উল্লেখ্য, ভারতে গত ৬ হতে ১৬ ফেব্রুয়ারি অনুষ্ঠিত এসএ গেমসে বাংলাদেশ সেনাবাহিনীর ৮৬ জন সদস্য ১৭টি খেলায় অংশ নেন। এর মধ্যে তারা ১টি সোনা, ৬টি রৌপ্য এবং ২৮টি তাম্র পদক অর্জন করেন। বাংলাদেশের অর্জিত ৭৫টি পদকের মধ্যে সেনাবাহিনী ৩৫টি পদক অর্জন করে। সেনাবাহিনী শুটিং দলের সৈনিক শাকিল আহমেদ ব্যক্তিগত ৫০ মিটার ফ্রি পিস্তলে স্বর্ণ পদক অর্জন করেন। অনুষ্ঠানে সেনাবাহিনী প্রধান ক্রীড়াবিদদের এ সফলতার জন্য অভিনন্দন জানান এবং ভবিষ্যতে এই ধারাবাহিকতা বজায় রাখার আহ্বান জানান। সেনাবাহিনীর খেলোয়াড়রা ইতিপূর্বে আন্তর্জাতিক পর্যায়ের এস এ গেমসে ৮টি সোনা, ৩৮টি রৌপ্য ও ৭৪টি তাম্র পদক এবং ইন্দো-বাংলা বাংলাদেশ গেমসে ৩০টি স্বর্ণ, ২৮টি রৌপ্য ও ১৮টি তাম্র পদক অর্জন করে। একই সঙ্গে জাতীয় পর্যায়ে ক্রীড়াঙ্গনেও সেনাবাহিনীর দলসমূহ উল্লেখযোগ্য সাফল্য বয়ে আনতে সক্ষম হয়েছে। সেনা ক্রীড়া নিয়ন্ত্রণ বোর্ডের অধীনে সেনাবাহিনীর সদস্যরা এখন পর্যন্ত ২৪টি গেমসে অংশ নিয়েছেন। অনুষ্ঠানে সেনাসদরের পিএসওরা এবং অন্য পরিচালকরা উপস্থিত ছিলেন। আইএসপিআর।

সর্বশেষ খবর