Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : বুধবার, ১৫ জুন, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১৪ জুন, ২০১৬ ২৩:১৯
দুই প্রতিবেশী মুখোমুখি
ক্রীড়া প্রতিবেদক

মোহামেডান-মেরিনার্স আজ গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি হচ্ছে। গ্রিন ডেল্টা মওলানা ভাসানী স্টেডিয়ামে প্রিমিয়ার হকি লিগের এই ম্যাচ শুরু হবে বিকাল ৪টায়।

৯ ম্যাচে মোহামেডানের সংগ্রহ ২৩ আর মেরিনার্সের ২২।   মোহামেডান কোনো ম্যাচ না হারলেও মেরিনার্স হেরে গেছে ঊষার কাছে। শিরোপা রেসে ভালোভাবে টিকে থাকার জন্য ম্যাচটি দুই দলের কাছে গুরুত্ব অনেক। ১৭ জুন প্রথম পর্বের শেষ ম্যাচে মোহামেডান লড়বে ওয়ান্ডারার্সের বিপক্ষে। দুর্বল প্রতিপক্ষ বলে এই ম্যাচ জিততে সাদা-কালোদের কোনো সমস্যা হবে বলে মনে হয় না। অবস্থান মজবুত করতে আজ জয়টা তাদের খুবই জরুরি।

একেতো প্রতিবেশি তার পর আবার দুই দল এক সঙ্গে হকির কর্মসূচি বয়কট করেছিল। ক্রীড়াঙ্গনে মোহামেডান-মেরিনার্সের গলায় গলায় মিল। মোহামেডানের হকি কমিটির চেয়ারম্যান আবার মেরিনার্সের সঙ্গেও জড়িত। এত মিল থাকার পরও  আজকের ম্যাচে কেউ কাউকে ছেড়ে কথা বলবে না, জয় পেতে মরিয়া হয়ে লড়বে। ১৮ জুন আবাহনী-ঊষা প্রথম পর্বের শেষ ম্যাচে লড়বে। যদিও আজও ওয়ান্ডারার্সের বিপক্ষে জিতে যায় আর আবাহনী-ঊষার ম্যাচ ড্র হলে মোহামেডান যুগ্মভাবে শীর্ষে থাকবে। পয়েন্ট টেবিলে ১০ ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে ঊষা। সমান ম্যাচে আবাহনীর সংগ্রহ ২৬।

up-arrow