Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ২২ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : শনিবার, ২৫ জুন, ২০১৬ ০০:০০ টা আপলোড : ২৫ জুন, ২০১৬ ০০:০৯
সাসেক্সে খেলছেন মুস্তাফিজ!
ক্রীড়া ডেস্ক
সাসেক্সে খেলছেন মুস্তাফিজ!

ঢাকা প্রিমিয়ার লিগে মোহামেডানের হয়ে খেলতে পারেননি কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। আইপিএল থেকে ফেরার পর বিশ্রামে ছিলেন তিনি। তবে মোহামেডানের ক্রিকেটারদের সাহস দিতে মাঝে মধ্যে অনুশীলনের সময় খেলোয়াড়দের সঙ্গে দেখা করেছেন। তবে বৃহস্পতিবার থেকে অনুশীলন শুরু করে দিয়েছেন মুস্তাফিজ। তাহলে কি কাটার মাস্টার কাউন্টিতে খেলতে যাচ্ছেন? 

এদিকে মুস্তাফিজ অনুশীলনে ফেরায় যেন স্বস্তি পাচ্ছেন সাসেক্সের কোচ মার্ক ডেভিস। ১৫ জুলাই ন্যাটওয়েস্ট টি-২০তে সাসেক্স খেলবে হ্যাম্পশায়ারের বিরুদ্ধে। এই ম্যাচেই মুস্তাফিজ চান দলটি। ডেভিস বলেন, ‘আইপিএল থেকে ফেরার পর ফিজের পুর্নবাসন প্রক্রিয়া একটু ধীর গতিতেই হচ্ছে। তা ছাড়া বাড়ি ফেরার পর আবার আসাটাও কঠিন। তবে শেষ ফিজকে দলে পাওয়াটা দারুন বিষয়। ’

আগামী বছর ইংল্যান্ডে চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতে যাবে বাংলাদেশ। তাই সেখান কন্ডিশনের সঙ্গে নিজেকে যত মানিয়ে নিতে পারবেন তত ভালো হবে মুস্তাফিজের জন্য —এমন কথাই বলেছেন সাসেক্সের কোচ। তবে মুস্তাফিজ কাউন্টি খেলতে যাবেন কিনা, তাকে খেলতে যেতে ক্রিকেট বোর্ড অনুমতি দেবে কিনা এ সম্পর্কে কিছু জানা যায়নি। তবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী নিজামউদ্দীন চৌধুরী জানিয়েছেন, দুই তিন পরে এ বিষয়ে জানাবে বোর্ড।

বিশ্বকাপের পর আইপিএল টানা ম্যাচ খেলার কারণে মুস্তাফিজের ওজন কমে গিয়েছিল। তা ছাড়া হালকা চোটও ছিল। তাই পুর্নবাসন প্রক্রিয়ায় পাঠানো হয়েছিল কাটার মাস্টারকে। তবে আবার নতুন করে অনুশীলনে ফেরায় শুধু সাসেক্স নয়, মুস্তাফিজের ভক্তরাও দারুণ খুশি।

সংশ্লিষ্ট সংবাদ

up-arrow