Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২৪ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : বুধবার, ১৩ জুলাই, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১২ জুলাই, ২০১৬ ২৩:২৫
ইমরানের বিয়ের হ্যাটট্রিক!
ক্রীড়া ডেস্ক
ইমরানের বিয়ের হ্যাটট্রিক!

‘আমার কাছে ব্যাচেলার লাইফ হচ্ছে এমন—চকচক করলেই সোনা হয় না। এই জীবনটা খুবই অগভীর ও ফাঁকা। একজন ব্যাচেলারকে অনেক যন্ত্রণা সহ্য করতে হয়। অনেক ধরনের মাথাব্যথা রয়েছে ব্যাচেলারের। এটা আমি পরতে পরতে অনুভব করি। ’ বিবিসির সাংবাদিক রেহম খানের সঙ্গে বিচ্ছেদের পর এমন কথা বলেছিলেন পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার ও রাজনৈতিক তেহরিক-ই-ইসলামের কর্ণধার ইমরান।

তখন ভক্তরা বুঝতে পেরেছিলেন হয়তো তৃতীয়বারের মতো গাঁটছড়া বাঁধতে চলেছেন ইমরান। শেষ পর্যন্ত বিয়ের হ্যাটট্রিকটা পূরণ করেই ফেললেন পাকিস্তানের বিশ্বকাপ জয়ী এই অধিনায়ক। কনে পাকিস্তানের সম্ভ্রান্ত মানেকা পরিবারের মেয়ে। লন্ডনে এক ঘরোয়া পরিবেশে বিয়ে সম্পন্ন হয় বলে পাকিস্তানি মিডিয়ার দাবি। ইমরানের তৃতীয় স্ত্রীর নাম মরিয়ম। যিনি ইমরানের আধ্যাত্মিক উপদেষ্টা বুশরার বোন।

ইমরান খান ১৯৯৫ সালে জেমিমা গোল্ডস্মিথের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। ৯ বছর এক সঙ্গে সংসার করার পর ২০০৪ সালে দুজনে আলাদা থাকা শুরু করেন। ২০১৫ সালে ৬ জানুয়ারি ইমরান দ্বিতীয় বারের মতো বিয়ে করেন বিবিসির সাংবাদিক রেহেম খানকে। এ বিয়েও স্থায়ী হয়নি বেশিদিন। একই বছরের অক্টোবরে বিচ্ছেদ ঘটে যায়। অবশেষে তৃতীয়বারের মতো বিয়ে করলেন ইমরান। যদিও তেহরিক-ই-ইনসাফের মুখপাত্র এই বিয়েকে গুঞ্জন বলে উড়িয়ে দিয়েছেন। মুখপাত্রের দাবি, ‘অবকাশ যাপন করতে সন্তানদের সঙ্গে লন্ডনে গেছেন ইমরান। খুব শিগগিরই দেশে ফিরবেন। ’ তবে রেহেম খানের সঙ্গে বিয়ের পরও তেহরিক-ই-ইনসাফের নেতা-কর্মীরা গুঞ্জন বলে উড়িয়ে দিয়েছিলেন। কিন্তু পরে দেখা গেল মিডিয়ার কথা সত্যি হয়েছে।

এই পাতার আরো খবর
up-arrow