Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ১৮ ডিসেম্বর, ২০১৭

ঢাকা, সোমবার, ১৮ ডিসেম্বর, ২০১৭
প্রকাশ : শনিবার, ১৬ জুলাই, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১৫ জুলাই, ২০১৬ ২৩:১৯
মুস্তাফিজের কাউন্টি অভিষেক ২১ জুলাই!
ক্রীড়া ডেস্ক

সব কিছু ঠিক থাকলে এসেক্সের বিরুদ্ধে সাসেক্সের হয়ে ইংলিশ কাউন্টি ক্রিকেটে অভিষেক হতে যাচ্ছে মুস্তাফিজুর রহমানের। কাটার মাস্টারের প্রথম ম্যাচ ২১ জুলাই। গত ১৪ জুলাই ভিসা পাওয়ার কথা থাকলেও তা পাননি কাটার মাস্টার। সে কারণে গতকালের ম্যাচটি খেলতে পারেননি। তবে আগামীকাল মুস্তাফিজের ভিসা পাওয়ার কথা। সোমবারই ইংল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়বেন কাটার মাস্টার।

টি-২০ ম্যাচ দিয়েই কাউন্টিতে শুরু করতে যাচ্ছেন মুস্তাফিজ। ম্যাচটি অনুষ্ঠিত হবে বাংলাদেশ সময় রাত ১২টায়। পর দিনই দ্বিতীয় ম্যাচ সারের বিরুদ্ধে। সেটিও একই সময়ে শুরু হবে। ২৪ জুলাই গ্লস্টারশায়ারের বিরুদ্ধে ওয়ানডে খেলতে নামবেন তিনি।

ম্যাচটি শুরু হবে বিকাল ৪টায়। ২৭ জুলাই হ্যাম্পশায়ারের বিরুদ্ধে আরেকটি ওয়ানডে ম্যাচ। ২৮ জুলাই আবার গ্ল্যামারগানের বিরুদ্ধে টি-২০ ম্যাচ খেলতে নামবেন মুস্তাফিজ। ৩০ জুলাই ও ২ আগস্ট দুটি ওয়ানডে ম্যাচ খেলবেন সমারসেট ও কেন্টের বিরুদ্ধে। ম্যাচ দুটি শুরু হবে যথাক্রমে বিকাল ৪টা ও সন্ধ্যা সাড়ে ৬টায়। মুস্তাফিজকে পাওয়ার জন্য উদগ্রীব হয়ে রয়েছে সাসেক্স কর্তৃপক্ষ। কাউন্টি দলটির সমর্থকরাও কাটার মাস্টারের খেলা দেখার জন্য অধীর আগ্রহের সঙ্গে অপেক্ষা করছেন। আইপিএল থেকে ফেরার পরই মুস্তাফিজের ইংল্যান্ড যাওয়ার কথা ছিল। কিন্তু ইনজুরির কারণে যেতে পারেননি।

এই পাতার আরো খবর
up-arrow