Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০১৭

ঢাকা, শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০১৭
প্রকাশ : বৃহস্পতিবার, ২১ জুলাই, ২০১৬ ০০:০০ টা আপলোড : ২০ জুলাই, ২০১৬ ২৩:৩৬
জুকারবার্গের কাছে হারলেন নেইমার
ক্রীড়া ডেস্ক
জুকারবার্গের কাছে হারলেন নেইমার
বিশ্বকাপ এবং কোপা আমেরিকায় চ্যাম্পিয়ন ব্রাজিলের অলিম্পিক স্বর্ণ জেতা হয়নি কখনোই। তবে রিওতে অনুষ্ঠেয় অলিম্পিক গেমসে অধরা স্বর্ণ উপহার দিতে চান বার্সেলোনা তারকা নেইমার। এবার তিনিই অলিম্পিকে ব্রাজিলের তুরুপের তাস হতে পারেন। দলকে বিজয়ী করতে কঠোর অনুশীলন করে চলেছেন নেইমার —এএফপি

হেরে গেলেন বার্সেলোনার ব্রাজিলিয়ান তারকা নেইমার। ফেসবুকের প্রতিষ্ঠাতা মার্ক জুকারবার্গের সঙ্গে লড়াইয়ে পারলেন না তিনি।

দুজন দুই প্রান্তের হলেও লড়াইটা ছিল ফুটবল নিয়েই। অবশ্য সেটা মাঠে নয়, মোবাইলের স্ক্রিনে। এ লড়াইয়ে মার্ক জুকারবার্গের কাছে ৩৭-২৯ ব্যবধানে হেরে গেলেন নেইমার। দিন কয়েক আগে ফেসবুকে ফুটবল গেম ছাড়া হয়। এ গেমেই নেইমারকে চ্যালেঞ্জ ছুড়ে দেন জুকারবার্গ। চ্যালেঞ্জটা গ্রহণ করে লড়াইয়ে নেমে যান নেইমার। এ গেমে জুকারবার্গ ও নেইমারের মধ্যকার লড়াইটা বেশ রোমাঞ্চ ছড়িয়েছিল। আঙ্গুলের স্পর্শে বল পড়তে না দিয়ে জুকারবার্গ সেই কাজটা করতে পেরেছেন টানা ৩৭ বার। নেইমারও বেশ এগিয়ে গিয়েছিলেন। তবে ২৯ বার সফলতা পেলেও পরের বার পরাস্ত হন তিনি। খেলাটিতে মূল কাজ হচ্ছে মোবাইলের স্ক্রিনে আঙ্গুলের স্পর্শে বল মাটিতে না পড়া পর্যন্ত খেলা চালিয়ে যাওয়া। যিনি সর্বোচ্চ স্কোর করতে পারবেন তিনিই জয়ী হবেন। সেই লড়াইটা জিতে নিলেন জুকারবার্গ। হেরে অবশ্য পাল্টা চ্যালেঞ্জ ছুড়ে দিলেন নেইমার। মোবাইলের স্ক্রিনে নয়, জুকারবার্গ পারলে এবার মাঠের আসল ফুটবলে চ্যালেঞ্জে ব্রাজিলিয়ান তারকাকে হারিয়ে দিক। নেইমারের এ চ্যালেঞ্জ গ্রহণ করবেন কী মার্ক জুকারবার্গ!

এই পাতার আরো খবর
up-arrow