Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭
প্রকাশ : শুক্রবার, ২২ জুলাই, ২০১৬ ০০:০০ টা আপলোড : ২১ জুলাই, ২০১৬ ২৩:২১
জিতেই চলেছেন সাকিবরা
ক্রীড়া ডেস্ক
জিতেই চলেছেন সাকিবরা

ঘরের মাঠে অপরাজিতই রয়ে গেল সাকিব আল হাসানের জ্যামাইকা তালওয়াহস। টানা চতুর্থ জয় তুলে জ্যামাইকা শীর্ষস্থান ধরে রেখেছে।

ম্যাচ জিততে গতকাল সাকিবরা বৃষ্টিস্নাত ম্যাচে ৩৬ রানে হারিয়েছে বার্বাডোজ ট্রাইডেন্টসকে। এই জয়ে জ্যামাইকার পয়েন্ট ৮ ম্যাচে ১৩। পরের স্থানে থাকা গায়ানা ওয়ারিয়র্সের পয়েন্ট ১০। হেরে যাওয়া বার্বাডোজের পয়েন্ট ৭।   

জ্যামাইকার সাবিনা পার্কে প্রথমে ব্যাট করে সাকিবরা করেন ২০ ওভারে ৫ উইকেটে ১৯৫ রান। ওপেনার চ্যাডউইক ওয়ালটন ৯৭ রানের ঝরঝরে ইনিংস খেলেন মাত্র ৫৪ বলে ৯ চার ও ৫ ছক্কায়। শ্রীলঙ্কান ড্যাসিং ক্রিকেটার কুমারা সাঙ্গাকারও খেলেন ৫০ রানের ইনিংস। ৩১ বলের ইনিংসটিতে ছিল ৪টি চার ও ২টি ছক্কা। পাওয়েল ৩৪ রানের ইনিংস খেলেন ১৪ বলে ১ চার ও ৪ ছক্কায়।

টানা ভালো খেলার পর ব্যর্থ হয়েছেন সাকিব। শুন্যরানে রান আউট হয়ে ফিরে আসেন সাজঘরে। রবি রামপাল ও ওয়েস্ট ২টি করে উইকেট নেন বার্বাডোজের পক্ষে। টার্গেট ১৯৬। কিন্তু বৃষ্টিতে ১৭.৪ ওভারে ১৫৯ রান তোলার পর বন্ধ হয়ে যায় বার্বাডোজের ব্যাটিং। ফলে ডাকওয়ার্থ লুইস (ডিএল) মেথডে বার্বাডোজকে হারতে হয় ৩৬ রানে। বার্বাডোজের পক্ষে ব্যাটিং করেছেন পাকিস্তানের আহমেদ শেহজাদ, শোয়েব মালিক ও কিয়েরন পোলার্ড। কিন্তু এরা জয়ের জন্য কিছুই করতে পারেননি। এই জয়ের পর সাকিবদের নকআউট পর্বে খেলা অনেকটা নিশ্চিত হয়ে গেল।

up-arrow