Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ৬ সেপ্টেম্বর, ২০১৬ ২৩:৫২
মাস্টার্স ক্রিকেটের ফাইনাল আজ
ক্রীড়া প্রতিবেদক

সাবেক তারকা ক্রিকেটারদের নিয়ে আয়োজিত মাস্টার্স ক্রিকেট কার্নিভালের ফাইনাল আজ। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে দুপুর দুইটায় মুখোমুখি হবে এক্সপো অলস্টার্স মাস্টার্স আর জেমকন খুলনা মাস্টার্স।

ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে ২৫ ওভারে। কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে শুরু হয়েছিল মাস্টার্স ক্রিকেট কার্নিভাল।

 অংশ নিয়েছিল ছয়টি দল। সাবেক তারকা ক্রিকেটারদের অংশগ্রহণে জমজমাট লড়াই হয় প্রতিটি ম্যাচেই। ফাইনালে ওঠে হাসিবুল হোসেন শান্তর দল এক্সপো অলস্টারস মাস্টার্স ও হাবিবুল বাশার সুমনের জেমকন খুলনা মাস্টার্স। বাংলাদেশের ক্রিকেটের অগ্রযাত্রায় অসামান্য অবদান রাখার জন্য মাস্টার্স ক্রিকেট কার্নিভালের ফাইনাল শেষে সাবেক ক্রিকেটারদের পক্ষ  থেকে সম্মাননা জানান হবে, কোচ, সংগঠক ও ক্রীড়া সাংবাদিকদের। ২০১৬’র এমসিসি আসরে বিশেষ সম্মাননা পাচ্ছেন জালাল আহমেদ চৌধুরী (কোচ), ওসমান খান (কোচ), সৈয়দ আলতাফ হোসেন ( কোচ), আফজালুর রহমান সিনহা (সংগঠক), মাহবুবুল আনাম (সংগঠক), দিলু খন্দকার (সাংবাদিক), উত্পল শুভ্র (সাংবাদিক), আরিফুর রহমান বাবু (সাংবাদিক), খন্দকার তারেক (ফটো সাংবাদিক), শামসুল হক টেংকু (ফটো সাংবাদিক) ও মীর ফরিদ (ফটো সাংবাদিক)।

up-arrow