Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : শুক্রবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১৫ সেপ্টেম্বর, ২০১৬ ২৩:৩০
পরিবারের সঙ্গে মুস্তাফিজ
সাতক্ষীরা প্রতিনিধি
পরিবারের সঙ্গে মুস্তাফিজ
ঈদের দিনে পারিবারিক পরিবেশে মুস্তাফিজ

গ্রামের বাড়িতে ঈদ আনন্দ ভালোই কেটেছে কাটার মাস্টার মুস্তাফিজুর রহমানের। আর সবার কাছে দোয়া চেয়েছেন দ্রুত সুস্থ হয়ে আবার খেলার মাঠে ফিরতে পারেন।

ঈদুল আজহা উদযাপন করতে ৮ সেপ্টেম্বর ঢাকা থেকে নিজ গ্রামে এসে পৌঁছান মুস্তাফিজ। ঈদের ছুটিতে বাড়িতে এসে পিতা-মাতা আত্মীয়-স্বজন আর বন্ধুদের সঙ্গে ভালোই সময় কেটেছে কাটার মাস্টারের। ঈদে ২ লাখ টাকা দিয়ে কোরবানি দিয়েছেন।

ঈদের দিন সকাল ৮টায় বাড়ির পাশে তেঁতুলিয়া পূর্বপাড়া জামে মসজিদ ঈদগাহে ঈদের নামাজ আদায় করেন মুস্তাফিজুর রহমান। নামাজের আগে ঈদগাহ সম্প্রসারণের জন্য ১ লাখ টাকা অনুদান দেন তিনি। নামাজ শেষে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অন্যতম পেসার পরিবার-পরিজন, বন্ধু-বান্ধব, শিশু-কিশোর, ভক্তসহ বিভিন্ন বয়সী মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। ঈদে মুস্তাফিজকে কাছে পেয়ে বাবা আবুল কাশেম গাজী-মা মাহমুদা খাতুন, ভাই-বোন, বন্ধু ও ভক্তরা বেশ আনন্দ-উচ্ছ্বাস প্রকাশ করেন।

এদিকে ঈদুল আজহা উপলক্ষে বুধবার রাত ৯টার দিকে সাতক্ষীরার পুলিশ সুপারের সরকারি বাসভবনে নিমন্ত্রণে এসে ছিলেন মুস্তাফিজ। সেখানে তাকে ঘিরে বসেছিল এক মিলনমেলায়। প্রথমেই মস্তাফিজকে স্বাগত জানালেন পুলিশ সুপার আলতাফ হোসেন ও তার স্ত্রী। সাতক্ষীরার ৪ সংসদ সদস্য, জেলা পরিষদের প্রশাসক ও জেলা প্রশাসক থেকে শুরু করে প্রশাসনের সব পর্যায়ের অতিথি, আওয়ামী লীগের নেতা, সাবেক অতিরিক্ত পুলিশ সুপার, মুক্তিযোদ্ধা, ব্যবসায়ী, পৌর মেয়র, জনপ্রতিনিধি, সাংবাদিক, ক্রীড়ামোদী, শিক্ষাবিদ, পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা,  সমাজসেবক।

up-arrow