Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ১৮ আগস্ট, ২০১৭

ঢাকা, শুক্রবার, ১৮ আগস্ট, ২০১৭
প্রকাশ : শুক্রবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১৫ সেপ্টেম্বর, ২০১৬ ২৩:৩০
বগুড়ায় মুশফিক
নিজস্ব প্রতিবেদক, বগুড়া
বগুড়ায় মুশফিক
জামাত শেষে মোনাজাতে মুশফিক

বগুড়ায় কোরবানি দিলেন জাতীয় ক্রিকেট দলের টেস্ট অধিনায়ক মুশফিকুর রহীম। পরিবারের সদস্যদের সঙ্গে ঈদুল আজহার ছুটি কাটাতে ১০ সেপ্টেম্বর বগুড়ায় আসেন।

বগুড়ায় আসার আগেই পরিবারের সদস্যরা ৪টি গরু ও ৮টি খাসি কোরবানির জন্য ক্রয় করেন। মুশফিকুর রহীম মিতুর স্ত্রী জান্নাতুল কেফায়েত মন্ডিও বগুড়ায় ঈদ করেছেন। জাতীয় ক্রিকেট দলের অপরিহার্য এই ব্যাটসম্যান ও কিপারকে ঘিরে বগুড়ার মাটিডালিস্থ নিজ বাড়িতে পরিবারের সদস্যরা বেশ আনন্দ করেন। বগুড়ার মাটিডালিতে মুশফিকদের রয়েছে বড় পরিবার। এই পরিবারে মুশফিকুরের মা, বাবা ছাড়াও ৫ চাচা, ফুপু এবং ভাই বোনেরা বসবাস করেন। পরিবারের সদস্যরা জানিয়েছেন, ঈদুল আজহার নামাজ সকালে বাড়ির পাশের মাটিডালি ঈদগাহে আদায় করেন। নামাজ আদায় করেন পরিবারের সদস্যদের সঙ্গে। নামাজ আদায় করে তিনি বিভিন্ন বয়সিদের সঙ্গে ঈদের কোলাকুলি করেন। বাড়ি ফিরে পশু কোরবানির সময় তিনি উপস্থিত ছিলেন।

ঈদের দিনে পরিবারের সদস্যদের সঙ্গে আনন্দ উপভোগ করে বগুড়ার শেরপুর উপজেলার খামারকান্দি ইউনিয়নের মাগুরা গ্রামে বেড়াতে যান। প্রতি ঈদে মুশফিক আসেন এ গ্রামে পরিবারদের সঙ্গে। শুক্রবার নিজের ক্লাব মাটিডালি ক্রীড়া চক্রের ঈদ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন মুশফিক। এরপর ঢাকায় ফিরবেন মুশফিক।

up-arrow