রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০ টা
বিশ্বকাপ বাছাইপর্ব

আর্জেন্টিনা দলে হিগুয়েন

ক্রীড়া ডেস্ক

আর্জেন্টিনা দলে হিগুয়েন

লিওনেল মেসি ইনজুরিমুক্ত। ফর্মে আছেন তিনি। তাছাড়া গঞ্জালো হিগুয়েন আর সার্জিও আগুয়েরোও আছেন দুরন্ত ফর্মে। এদের সবাইকে নিয়েই এবার দল ঘোষণা করেছেন আর্জেন্টিনার নতুন কোচ এদগার্ডো বাউজা। তার প্রথম দলে ছিলেন না গঞ্জালো হিগুয়াইন। ইনজুরির কারণে ছিটকে গিয়েছিলেন সার্জিও আগুয়েরো। বিশ্বকাপ বাছাইয়ের আগামী দুই ম্যাচের জন্য আর্জেন্টিনা দলের আক্রমণভাগে বার্সেলোনা তারকা লিওনেল মেসির সঙ্গে আছেন এই দুই ফরোয়ার্ডও। তবে পূর্ণাঙ্গ শক্তির আর্জেন্টিনা দল নিয়েও স্বস্তিতে নেই কোচ। হলুদ কার্ডের কবলে পড়ে আর্জেন্টিনা এখন ভয়ে আছে। ডিফেন্স লাইন আর মিডফিল্ডের বেশিরভাগ তারকাই সামনের ম্যাচে হলুদ কার্ড দেখলে নিষেধাজ্ঞার কবলে পড়বেন। এর মধ্যে নাম আছে মাসকারেনো, ডি মারিয়া, ওতামেন্দির মতো তারকাদের নামও।

আর্জেন্টিনা দল   

গোলরক্ষক : সার্জিও রোমেরো, মারিয়ানো আনডুজার ও নাহুয়েল গুসমান।

ডিফেন্ডার : ফাকুন্দো রনকাগলিয়া, মাতেও মুসাচ্চিও, গ্যাব্রিয়েল মেরকাদো, নিকোলাস ওতামেন্দি, রামিরো ফুনেস মোরি, মার্তিন দেমিচেলিস, মার্কোস রোহো, পাবলো সাবালেতা।

মিডফিল্ডার : মাতিয়াস ক্রানেভিত্তের, হাভিয়ের মাসচেরানো, লুকাস বিগলিয়া, অগাস্তো ফার্নান্দেজ, এভার বানেগা, এরিক লামেলা, নিকোলাস গাইতান, অ্যাঞ্জেল ডি মারিয়া।

ফরোয়ার্ড : লিওনেল মেসি, অ্যাঞ্জেল কোরেয়া, লুকাস প্রাত্তো, সার্জিও আগুয়েরো, পাওলো দিবালা, গঞ্জালো হিগুয়েন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর