Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ২২ সেপ্টেম্বর, ২০১৬ ২৩:১০
থিম্পু ম্যাচে মামুনুল!
ক্রীড়া প্রতিবেদক

ঢাকায় অনুষ্ঠিত ভুটানের বিপক্ষে চূড়ান্ত দলে অভিজ্ঞ ফুটবলার মামুনুল ইসলামকে বাদ দেওয়া হয়েছিল। কেন তাকে বাদ দেওয়া হয় এ ব্যাপারে কোনো ব্যাখ্যা দিতে পারেননি কোচ সেইন্টফিট।

ফুটবলপ্রেমীরা অবাক হয়ে যান মামুনুল না থাকায়। বাদপড়ার পরই  জাতীয় দল থেকে অবসরের ঘোষণা দেন তারকা এই ফুটবলার। অভিমান করে বলেছিলেন জাতীয় দলে আমার প্রয়োজন ফুরিয়ে গেছে। তাই সরে দাঁড়ালাম।

ঢাকায় অনুষ্ঠিত এশিয়ান কাপ প্লে-অফ বাছাইপর্বে দুর্বল প্রতিপক্ষ ভুটানের বিপক্ষে গোলশূন্য ড্র করে বাংলাদেশ। মাঠে মামুনুলের অভাবটা ভালোভাবে টের পাওয়া যায়। ১০ অক্টোবর থিম্পুতে ভুটানের বিপক্ষে অ্যাওয়ে ম্যাচ। ওই ম্যাচে বাংলাদেশ কতটা সুবিধা করতে পারবে তা নিয়ে সংশয় রয়েছে। বাফুফে চাচ্ছে মামুনুলকে ফিরিয়ে দলের শক্তি বাড়াতে।

স্বয়ং সভাপতি কাজী সালাউদ্দিন নাকি চাচ্ছেন অবসর ভেঙে মামুনুল জাতীয় দলে ফিরে আসুক। বিষয়টি নিয়ে তিনি খুব শিগগিরই  ম্যানেজমেন্ট কমিটির সঙ্গে বসতে পারেন। আলাপ করতে পারেন কোচ সেইন্টফিটের সঙ্গে।

জানা গেছে, ঢাকা ম্যাচে মামুনুলের বাদ পড়াটা বাফুফে সভাপতি ভালো দৃষ্টিতে দেখেননি। ও এখনো জাতীয় দলে অপরিহার্য খেলোয়াড়। তাই সভাপতির অনুরোধে অবসর ভেঙে যদি মামুনুল ভুটান খেলতে যান তাহলে অবাক হওয়ার কিছু থাকবে না। এ ব্যাপারে মামুনুল কোনো মন্তব্য করতে রাজি হননি।

up-arrow