Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ২৪ সেপ্টেম্বর, ২০১৬ ২২:৩৮
ক্রীড়াঙ্গন ঘিরে গড়ে উঠছে নতুন প্রজন্ম
বাংলাদেশ প্রতিদিন-রয়েল টাইগার বিশ্বকাপ ক্রিকেট কুইজের পুরস্কার বিতরণ
ক্রীড়া প্রতিবেদক
ক্রীড়াঙ্গন ঘিরে গড়ে উঠছে নতুন প্রজন্ম
বাংলাদেশ প্রতিদিন-রয়েল টাইগার বিশ্বকাপ কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের সঙ্গে বিজয়ীরা —জয়ীতা রায়

‘ক্রীড়াঙ্গন ঘিরে গড়ে উঠছে নতুন প্রজন্ম। এ প্রজন্মই বাংলাদেশকে এগিয়ে নেবে অনেক দূর।

’ গতকাল আড়ম্বরপূর্ণ বাংলাদেশ প্রতিদিন-রয়েল টাইগার বিশ্বকাপ ক্রিকেট কুইজের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্যে এ কথা বলেন বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম। ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার গুল্নক্শা হলে এ অনুষ্ঠানে দুই পর্বের কুইজ প্রতিযোগিতায় সঠিক উত্তরদাতার মধ্য থেকে ড্রয়ের মাধ্যমে বিজয়ী মোট ২০ জনকে পুরস্কৃত করা হয়। প্রায় সাড়ে ৪ লাখ কুপন থেকে ড্র অনুষ্ঠানের মধ্য দিয়ে বিজয়ীদের নির্বাচন করা হয়। প্রথম পর্বের প্রথম পুরস্কার (একটি মোটরসাইকেল) পেয়েছেন নোয়াখালীর মীম এবং দ্বিতীয় পর্বের প্রথম পুরস্কার (একটি মোটরসাইকেল) পেয়েছেন একই এলাকার সজীব। এ ছাড়াও পুরস্কার হিসেবে ছিল ঢাকা-ব্যাংকক-ঢাকা বিমান টিকিট, এলইডি টেলিভিশন, ফ্রিজ, মোবাইল ফোন সেট, মাইক্রোওয়েভ ওভেন, ব্লেন্ডার ও রাইস কুকার।

এ পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি, ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের প্রকাশক ময়নাল হোসেন চৌধুরী, গ্লোব ফার্মাসিউটিক্যালস গ্রুপ অব কোম্পানি লিমিটেডের ইডি মো. খায়রুল আনাম, এএসটি বেভারেজ লিমিটেডের জিএম হুসেন শামীম ইফতেখার, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক আহম্মেদ সাজ্জাদুল আলম ববি ও সাবেক পরিচালক খন্দকার জামিল উদ্দিন, সাবেক ক্রিকেটার হাসিবুল হোসেন শান্ত ও সানোয়ার হোসেন, ঢাকা সংবাদপত্র হকার্স বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের চেয়ারম্যান মোস্তফা কামাল। এ ছাড়াও উপস্থিত ছিলেন চলচ্চিত্র অভিনেতা আরেফিন শুভ ও অভিনেত্রী নুসরাত ফারিয়া।

শুভেচ্ছা বক্তব্যে বাংলাদেশ প্রতিদিন সম্পাদক বলেন, ‘বাংলাদেশ প্রতিদিন পাঠকদের সঙ্গে সেতুবন্ধের চেষ্টা করে যাচ্ছে শুরু থেকেই। গড়ে তুলেছে বাংলাদেশ প্রতিদিন পরিবার। সবাইকে নিয়েই স্থাপন করেছে মাইলস্টোন। ’ ইতিবাচক সংবাদ প্রকাশের মধ্য দিয়ে বাংলাদেশকে এগিয়ে নেওয়ার ক্ষেত্রে ভূমিকা রাখার কথাও দৃঢ়তার সঙ্গে ব্যক্ত করেন তিনি। নঈম নিজাম রয়েল টাইগারকে ধন্যবাদ দিয়ে আশা প্রকাশ করেন, ভবিষ্যতেও বাংলাদেশ প্রতিদিনের এমন আয়োজনে তারা পাশে থাকবে।

প্রতিমন্ত্রী মির্জা আজম তার বক্তব্যে বলেন, ‘ক্রিকেটই বাংলাদেশকে বিশ্বব্যাপী পরিচিতি এনে দিয়েছে। ’ তিনি আরও জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ দ্রুত এগিয়ে চলেছে। মির্জা আজম আশা প্রকাশ করেন, ২০২১ সালের মধ্যে বাংলাদেশ মধ্য আয়ের ও ২০৪১ সালের মধ্যে উন্নত দেশে পরিণত হবে।

খায়রুল আনাম তার বক্তব্যে বাংলাদেশ প্রতিদিনকে ধন্যবাদ দিয়ে বলেন, ‘এমন আয়োজনে ভবিষ্যতেও আমরা বাংলাদেশ প্রতিদিনের সঙ্গে থাকব। ’ এ ছাড়াও শুভেচ্ছা বক্তব্য দেন বিসিবির পরিচালক আহম্মেদ সাজ্জাদুল আলম ববি ও সাবেক পরিচালক খন্দকার জামিল উদ্দিন।

পুরস্কার বিতরণ শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান দর্শকদের প্রাণ জুড়িয়েছে। অনুষ্ঠান সঞ্চালনের দায়িত্বে ছিলেন বাংলাদেশ প্রতিদিনের হেড অব মার্কেটিং মাসুদুর রহমান।

এই পাতার আরো খবর
up-arrow