Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ২৩ আগস্ট, ২০১৭

ঢাকা, বুধবার, ২৩ আগস্ট, ২০১৭
প্রকাশ : রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ২৪ সেপ্টেম্বর, ২০১৬ ২২:৩৯
মোসাদ্দেক কি খেলবেন আজ?
ক্রীড়া প্রতিবেদক

প্রস্তুতি ম্যাচে নিজের জাতটা বেশ ভালোভাবে চেনান মোসাদ্দেক হোসেন সৈকত। নারায়ণগঞ্জ ফতুল্লা স্টেডিয়ামে সফরকারী আফগানিস্তানের বিপক্ষে ১৬৭ রানে গুটিয়ে যাওয়া ইনিংসে মোসাদ্দেকের স্কোর ছিল ৭৬।

এই লড়াকু ইনিংসই তাকে একাদশে খেলার সুযোগ করে দিচ্ছে। আজ হয়তো তার অভিষেক হয়ে যেতেও পারে! মোসাদ্দেকের অভিষেক হবে কি না, সে বিষয়ে কোচ চন্ডিকা হাতুরাসিংহে কিংবা অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা কিছুই বলেননি। না বললেও একাদশ সাজানো নিয়ে অম্ল মধুর অবস্থার সৃষ্টি হয়েছে, এটা নিশ্চিত করেই বলা যায়।

একাদশে বেশ কয়েকজন অটোমেটিক সিলেকশন। বাকি ২-৩টি জায়গার জন্য লড়াই করতে হয়েছে বেশ কয়েকজনকে। ওয়ান ডাউনে কে খেলবেন? এ নিয়ে অস্বস্তিকর অবস্থায় পড়েছে টিম ম্যানেজমেন্ট। ইমরুল কায়েশ না সাব্বির রহমান রুম্মন? তবে কোচের পছন্দ সাব্বির। যদি সাব্বির ওয়ান ডাউনে খেলেন, তাহলে সাত নম্বর পজিশনে খেলবেন মোসাদ্দেক। যদি মোসাদ্দেকের অভিষেক হয়ে যায়, তাহলে ওপেন করবেন দুই বাঁ হাতি তামিম ইকবাল ও সৌম্য সরকার। তিন নম্বরে সাব্বির, চারে মাহমুদুল্লাহ রিয়াদ, পাঁচে সাকিব আল হাসান, ছয়ে মুশফিকুর রহিম ব্যাট করতে পারেন। আবার এমনও হতে পারে তিনে সাকিবকে ব্যাট করতে দেখা যেতে পারে। সাকিব তিনে খেললে সাব্বিরকে সাতে খেলতে দেখা যেতে পারে। পেস অ্যাটাক সাজানো হচ্ছে মাশরাফি, তাসকিন ও শফিউল ইসলামকে নিয়ে। কোচের ইচ্ছাতেই খেলতে যাচ্ছেন শফিউল, ‘শফিউল ভালো বোলিং করছেন। আমরা দেখতে চাইছি, দুটি ম্যাচে সে কেমন পারফরম্যান্স করে। ’ স্পিনে অটোমেটিক চয়েজ সাকিব। তার সঙ্গী হিসেবে খেলতে পারেন তাইজুল ইসলাম। বিশ্বকাপ ক্রিকেটে একটি মাত্র ম্যাচ খেলা তাইজুল খুব ভালো বোলিং করছেন ইদানীং। তাতেই মুগ্ধ কোচ হাতুরাসিংহে।           

বাংলাদেশ একাদশ (সম্ভাব্য): তামিম ইকবাল, সৌম্য সরকার, সাব্বির রহমান রুম্মন/ইমরুল কায়েশ, মাহমুদুল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, সাব্বির রহমান রুম্মন/মোসাদ্দেক হোসেন সৈকত,  মাশরাফি বিন মর্তুজা, শফিউল ইসলাম সুহাস, তাইজুল ইসলাম ও তাসকিন আহমেদ।

এই পাতার আরো খবর
up-arrow