Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ২৯ সেপ্টেম্বর, ২০১৬ ২৩:৩৭
ইংল্যান্ড আসছে আজ
ক্রীড়া প্রতিবেদক

ইংল্যান্ড ক্রিকেট দল আজ ঢাকায় আসছে। রাত সাড়ে আটটায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছাবে ইংল্যান্ড ক্রিকেট দল। তবে এই সফরে আসতে পারছেন না জেমস অ্যান্ডারসন ও মার্ক উড। দুজনেই ইনজুরির কারণে শেষ মুহূর্তে দল থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন। ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ডের (ইসিবি) এক বিবৃতিতে জানিয়ে দেওয়া হয়েছে।

গোড়ালির ইনজুরির কারণে বাংলাদেশে আসতে পারছেন মার্ক। আর অ্যান্ডারসনের কাঁধের ইনজুরিটা এখনো সারেনি। তার জায়গায় টেস্ট দলে জায়গা পেয়েছেন নটিংহ্যামশায়ারের জ্যাক বল। ওয়ানডে দলে সুযোগ পেয়েছেন স্টিভেন ফিন। তবে মার্কের জায়গা কাকে নেওয়া হয়েছে তা জানায়নি ইসিবি।

আজ আসছে মূলত জস বাটলারের নেতৃত্বে ইংল্যান্ড ওয়ানডে দলের সদস্যরা। ৪ অক্টোবর প্রস্তুতি ম্যাচে অংশ নেবে তারা। বাংলাদেশের বিরুদ্ধে ইংল্যান্ডের প্রথম ওয়ানডে ৭ অক্টোবর, মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে। একই স্টেডিয়ামে ৯ অক্টোবর অনুষ্ঠিত হবে দ্বিতীয় ওয়ানডে। ১২ অক্টোবর সিরিজের তৃতীয় ওয়ানডেটি হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। ২০ অক্টোবর থেকে শুরু হওয়া প্রথম টেস্টটিও হবে চট্টগ্রামেই। দ্বিতীয় টেস্টটি ঢাকায় শুরু হবে ২৮ অক্টোবর।

up-arrow