Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : শনিবার, ১ অক্টোবর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১ অক্টোবর, ২০১৬ ০৩:৪১
তারকা ক্রিকেটাররা কে কোথায়
বিপিএলের চতুর্থ আসর
ক্রীড়া প্রতিবেদক
তারকা ক্রিকেটাররা কে কোথায়

জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয়েছে বিপিএলের চতুর্থ আসরের প্লোয়ার্স ড্রাফট। অবশ্য ‘এ’ প্লাস ক্যাটাগরির ৭ ও পাঁচ দলের ১০— এই ১৭ ক্রিকেটারের লটারি হয়নি।

এদের ছাড়া বাকি ১৪৪ ক্রিকেটারের লটারি হয়েছে গত রাতে র‌্যাডিসন হোটেলে। বিপিএলের এবারের আসরে ঢাকা ডায়নামাইটসে খেলবেন সাকিব আল হাসান। চিটাগাং ভাইকিংসে তামিম ইকবাল, বরিশাল বুলসে মুশফিকুর রহিম, কুমিল্লা ভিক্টোরিয়ান্সে মাশরাফি বিন মর্তুজা, খুলনা টাইটান্সে মাহমুদুল্লাহ রিয়াদ, রাজশাহী কিংসে সাব্বির রহমান রুম্মন আর রংপুর রাইডার্সে খেলবেন সৌম্য সরকার। গতকাল প্লেয়ার্স ড্রাফট অনুষ্ঠানে এই ৭ ক্রিকেটারের উপস্থিতিতে দল গড়েছেন ফ্রাঞ্চাইজিরা। বিপিএল মাঠে গড়াবে ৪ নভেম্বর। দেশের তারকা ক্রিকেটাররা কে কোথায় খেলবেন, তা নিচে দেওয়া হলো—

বরিশাল বুলস : মুশফিকুর রহিম, আল আমিন হোসেন, তাইজুল ইসলাম, শামসুর রহমান, আবু হায়দার রনি, কামরুল ইসলাম রাব্বী ও নাদিফ চৌধুরী।

চিটাগাং ভাইকিংস : তামিম ইকবাল, তাসকিন আহমেদ, এনামুল হক, আবদুর রাজ্জাক, শুভাশীষ রায়, জহুরুল ইসলাম ও নাজমুল হোসেন মিলন।

কুমিলা ভিক্টোরিয়ান্স : মাশরাফি বিন মর্তুজা, ইমরুল কায়েশ, লিটন কুমার দাস, মোহাম্মদ আল আমিন, নাজমুল হাসান শান্ত, নাহিদুল ইসলাম ও মোহাম্মদ সাইফুদ্দিন।

ঢাকা ডায়নামাইটস : সাকিব আল হাসান, মোসাদ্দেক হোসেন, নাসির হোসেন, সানজামুল ইসলাম, আলাউদ্দিন বাবু, সোহরাওয়ার্দী শুভ ও মেহেদী মারুফ।

খুলনা টাইটান্স : মাহমুদুল্লাহ রিয়াদ, মোশাররফ রুবেল, শফিউল ইসলাম, শুভাগত হোম, আরিফুল হক, মোহাম্মদ আবদুল মজিদ ও অলক কাপালি।

রাজশাহী কিংস : সাব্বির রহমান, নুরুল হাসান সোহান, মেহেদি হাসান মিরাজ, মুমিনুল হক, ফরহাদ রেজা, নাজমুল হোসেন অপু ও রকিবুল হাসান।

রংপুর রাইডার্স : সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, আরাফাত সানি, রুবেল হোসেন, সোহাগ গাজী, জিয়াউর রহমান ও নাঈম ইসলাম।

up-arrow