Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : বুধবার, ৫ অক্টোবর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ৪ অক্টোবর, ২০১৬ ২৩:২২
সেরে উঠছেন মেসি
ক্রীড়া ডেস্ক
সেরে উঠছেন মেসি

গত মাসে অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে ম্যাচে কুচকিতে আঘাত পেয়েছিলেন মেসি। পরীক্ষা-নিরীক্ষার পর বার্সেলোনা জানিয়েছিল, অন্তত তিন সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে মেসিকে।

এরই মধ্যে প্রায় দুই সপ্তাহ চলে গেছে। আর মাত্র এক সপ্তাহ পরই সম্ভবত মেসি ফিরবেন মাঠে। তবে ঘন ঘন ইনজুরিতে আক্রান্ত হওয়ায় লিওনেল মেসি বেশ চিন্তিত। এমনটাই জানিয়েছেন আর্জেন্টাইন কোচ এডগার্ডো বাউজা। তিনি এক সাক্ষাৎকারে বলেন, ‘মেসি তার ইনজুরি নিয়ে বেশ চিন্তিত। মাঠে নামার জন্য সব সময়ই অপেক্ষায় থাকে মেসি। তার জন্য বসে থাকাটা সত্যিই কষ্টকর। ’ তবে লিওনেল মেসি নাকি দ্রুতই সেরে উঠছেন। আর্জেন্টিনা বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচ খেলতে যাচ্ছে এ সপ্তাহেই। এ ম্যাচে নেই মেসি। এমনকি দলের সঙ্গেও যাচ্ছেন না তিনি। আর্জেন্টাইন কোচ বাউজা বলছেন, ‘বার্সেলোনাতেই মেসির যত্ন হচ্ছে। আমার বিশ্বাস পূর্ণ ফর্ম নিয়েই মাঠে ফিরবেন মেসি। ’ আর্জেন্টাইন জাদুকর মাঠে ফিরছেন, ভক্তদের জন্য এ খবরটা বেশ আনন্দের। বিশেষ করে বার্সেলোনাভক্তদের জন্য।

 গত ম্যাচে সেল্টা ভিগোর কাছে বার্সেলোনার হারটা এখনো বেশ কষ্ট দিচ্ছে বার্সেলোনাকে। দেখা যাক, মেসি মাঠে ফিরে কাতালানদের ভাগ্য বদলাতে পারেন কি না!

up-arrow