Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : শনিবার, ৮ অক্টোবর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ৭ অক্টোবর, ২০১৬ ২৩:৪০
স্টেডিয়ামজুড়েই নিরাপত্তা
ক্রীড়া প্রতিবেদক

দর্শক ভরে যাবে আগেই ধারণা করা হয়েছিল। ২০১৫ সালে ইংল্যান্ডকে হারিয়ে বিশ্বকাপে প্রথমবারের মতো কোয়ার্টার ফাইনালে উঠে বাংলাদেশ।

এরপর আর দেখা মেলেনি দুই দলের। ইংল্যান্ড আসবে কি না এ নিয়ে সংশয়ও ছিল। কিন্তু কড়া নিরাপত্তার প্রতিশ্রুতি দেওয়ায় শেষ পর্যন্ত ইংলিশ ক্রিকেটাররা ঢাকায় খেলতে আসে। ফতুল্লায় প্রস্তুতি ম্যাচে হেরে যায় বিসিবি একাদশ। কিন্তু তাতে কী, ইংলিশ অধিনায়ক বাটলার ওয়ানডে সিরিজে বাংলাদেশকে ফেবারিটই বলেন।

পাকিস্তানকে হোয়াইটওয়াশ, ভারত ও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজ জিতেছে টাইগাররা। ইংল্যান্ডকেও হারাবে— এ প্রত্যাশা ক্রিকেটপ্রেমীদের। গতকাল মিরপুরে ওয়ানডে দেখতে প্রচুর দর্শকের সমাগম ঘটে। দর্শকদের দেহ তল্লাশি করায় গ্যালারি প্রথমে ভরপুর না থাকলেও বাংলাদেশের ব্যাটিংয়ের সময় সিট আর খালি ছিল না। স্টেডিয়ামের বাইরেও প্রচুর দর্শক দেখা যায়। এমনিতেই ছুটির দিন, তার উপর টাইগারদের খেলা। মিরপুরে হাজার হাজার দর্শকের সমাগম ঘটবে এটাই স্বাভাবিক। সুযোগ বুঝে কালোবাজারিরা ভালোই লাভ করেছে। ১০০ টাকার টিকিট ৫০০ টাকা, তাতে কী দর্শকরা ঠিকই গ্যালারিতে প্রবেশ করেছে। এত দর্শক তবুও মাঠ ও গ্যালারিতে হট্টগোলের কোনো দৃশ্য চোখে পড়েনি।

এই পাতার আরো খবর
up-arrow