Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : রবিবার, ৯ অক্টোবর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ৮ অক্টোবর, ২০১৬ ২৩:২৪
আসিফের পাশে বিসিবি সভাপতি
ক্রীড়া প্রতিবেদক
আসিফের পাশে বিসিবি সভাপতি
বাংলাদেশ প্রতিদিনের ক্রীড়া প্রতিবেদক আসিফ ইকবালকে রাজধানীর হার্টফাউন্ডেশনে দেখতে যান বিসিবি সভাপতি নাজমুল হাসান ও অন্য পরিচালকরা —বাংলাদেশ প্রতিদিন

বাংলাদেশ প্রতিদিনের জ্যেষ্ঠ ক্রীড়া সাংবাদিক আসিফ ইকবালকে গতকাল মিরপুর ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে দেখতে যান বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন। এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস, পরিচালক ইসমাইল হায়দার মল্লিক ও বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন সুজন।

আসিফের চিকিৎসার খোঁজ-খবর নেন বিসিবি সভাপতি। তিনি উপস্থিত ডাক্তারদের আফিসের দ্রুত সুস্থতার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নিতে বলেন।

উল্লেখ্য, শুক্রবার মিরপুর স্টেডিয়ামে বাংলাদেশ-ইংল্যান্ড ম্যাচ চলাকালে প্রেসবক্সে আসিফ হৃদরোগে আক্রান্ত হন। সঙ্গে সঙ্গে তাকে অ্যাম্বুলেন্সে মিরপুর ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে নেওয়া হয়। বর্তমানে তিনি এই হাসপাতালের ডাক্তারদের নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন। বাংলাদেশ স্পের্টস কমিউনিটি, ক্রীড়া লেখক সমিতি ও বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্ট অ্যাসোসিয়েশন আসিফের দ্রুত রোগ মুক্তি কামনা করেছে। উল্লেখ্য, আসিফ বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্ট কমিউনিটির সভাপতি।

এই পাতার আরো খবর
up-arrow