Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ২০ আগস্ট, ২০১৭

ঢাকা, রবিবার, ২০ আগস্ট, ২০১৭
প্রকাশ : রবিবার, ৩০ অক্টোবর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ২৯ অক্টোবর, ২০১৬ ২২:৫২
জিতেই শীর্ষে আর্সেনাল
ক্রীড়া ডেস্ক
জিতেই শীর্ষে আর্সেনাল

ইংলিশ প্রিমিয়ার লিগে শীর্ষস্থান দখল করল আর্সেনাল। গতকাল সন্ধ্যায় সান্ডারল্যান্ডের মাঠে ৪-১ গোলের দুর্দান্ত্ম জয় পেয়েছে গানাররা।

এ জয়ে ১০ ম্যাচ থেকে ২৩ পয়েন্ট সংগ্রহ করে শীর্ষে উঠে গেছে আর্সেন ওয়েঙ্গারের শিষ্যরা। গোল ব্যবধানেও এগিয়ে গেছে ম্যানসিটির চেয়ে। অবশ্য গত রাতেই ম্যাচ ছিল ম্যানসিটির। তারা ওয়েস্ট ব্রমউইচের বিপক্ষে বড় ব্যবধানে জিতে থাকলে শীর্ষস্থান আবারও হারিয়েছে আর্সেনাল।

গতকাল ম্যাচের শুরু থেকেই দুরন্ত খেলেছে আর্সেনাল। ১৯তম মিনিটেই চিলিয়ান স্ট্রাইকার আলেক্সিস সানচেজের দারুণ এক গোলে এগিয়ে যায় গানাররা। প্রথমার্ধে অবশ্য আর কোনো গোল হয়নি। তবে দ্বিতীয়ার্ধে পেনাল্টি থেকে গোল করে ডেফো সান্ডারল্যান্ডকে ৬৫তম মিনিটে সমতায় ফেরানোর পরই যেন নতুন করে জ্বলে উঠে আর্সেনাল। ৭১ মিনিটে দলকে এগিয়ে দেন আর্সেনালের ফরাসি তারকা অলিভিয়ের গিরদ। ৭৬ মিনিটে আরও একটি গোল করেন তিনি। আর্সেনাল এগিয়ে যায় ৩-১ ব্যবধানে। সান্ডারল্যান্ডের কফিনে ৭৮তম মিনিটে শেষ পেরেক ঠুকেন আলেক্সিস সানচেজ। দারুণ এ জয়ের পর আর্সেন ওয়েঙ্গার নতুন করে স্বপ্ন বুনতেই পারেন। দীর্ঘদিন হয়ে গেল। ইংলিশ প্রিমিয়ার লিগ জয় করা হচ্ছে না গানারদের। বার বার শিরোপার খুব কাছাকাছি গিয়েও থাকতে হচ্ছে শূন্য হাতে। এবার কী ভাগ্য বদলাতে পারবেন আর্সেন ওয়েঙ্গার! মৌসুমের শুরু থেকেই এবার তারা দুরন্ত। তবে চলতি মৌসুমে ওয়েঙ্গারের জন্য কাজটা বেশ কঠিনই হবে। পেপ গার্ডিওলা ম্যানচেস্টার সিটি নিয়ে আর হোসে মরিনহো ম্যানচেস্টার ইউনাইটেড নিয়ে ছুটে চলেছেন শিরোপার পথে।

এই পাতার আরো খবর
up-arrow