রবিবার, ৩০ অক্টোবর, ২০১৬ ০০:০০ টা

রাজশাহী কিংসের জমকালো কনসার্ট

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

অনেক দিন পর উৎসবের জোয়ারে ভাসল রাজশাহীর ক্রিকেটপ্রেমীরা। বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) এবার অংশ নেওয়া দল ‘রাজশাহী কিংসকে’ শুভেচ্ছা জানাতে যেন উৎসবের জোয়ার বইল শহীদ এএইচএম কামারুজ্জামান স্টেডিয়ামে। রাজশাহী মহানগরীর তেরোখাদিয়ায় অবস্থিত এ স্টেডিয়ামে আয়োজিত জমকালো কনসার্টে নাচে-গানে মাতলেন ক্রিকেটপ্রেমীরা। রাজশাহী কিংসের হলুদ জার্সি গায়ে জড়িয়ে গ্যালারি সাজিয়েছিলেন প্রায় ২০ হাজার ক্রিকেটপ্রেমী। তাদের আনন্দের জোয়ারে ভাসাতে রাজশাহী কিংস কর্তৃপক্ষ এই কনসার্টের আয়োজন করে। গতকাল বিকাল থেকে অনুষ্ঠিত এ কনসার্টের শুরুতেই কৌতুকরসে দর্শক-শ্রোতাদের মাতিয়ে তোলেন মীরাক্কেল তারকা আবু হেনা রনি। তারপরই মঞ্চে ওঠেন কণ্ঠশিল্পী আরিফ।

দলের খেলোয়াড়দের পরিচয় করিয়ে দেন রাজশাহী কিংসের কর্ণধার পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম। এ সময় তথ্য ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের এমপি আয়েন উদ্দিন, নারী আসনের এমপি আখতার জাহান, রাজশাহী    কিংসের কোচ সারোয়ার ইমরান উপস্থিত ছিলেন।

পররাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, ‘রাজশাহীর মানুষ ক্রিকেটপ্রেমী। তাই রাজশাহীকে আবারও ক্রিকেটের জোয়ারে ভাসাতে রাজশাহী কিংসের জন্ম। রাজশাহীতে একটি আন্তর্জাতিক মানের ক্রিকেট স্টেডিয়াম আমি করবই করব। রাজশাহী কিংস সেই স্টেডিয়ামের বীজ বপন করল।’

তথ্য ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেন, রাজশাহী কিংস শুধু রাজশাহী জেলার দল নয়। রাজশাহী কিংস পুরো বিভাগের দল। এই দল পুরো বিভাগের প্রতিনিধি। রাজশাহী কিংস এবারের বিপিএলের আসরে চ্যাম্পিয়ন হয়ে রাজশাহী বিভাগের ক্রিকেটপ্রেমীদের প্রত্যাশা পূরণ করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

পরিচিতি পর্বের পরেই মঞ্চে ওঠে দেশের জনপ্রিয় ব্যান্ড দল এলআরবি। আইয়ুব বাচ্চুর গানে পুরো গ্যালারি মেতে ওঠে নাচে। গ্যালারিতে থাকা দর্শকদের সবার মুঠোফোনে জ্বলে ওঠে আলো। সবার মুখে মুখে তখন শুধুই ‘রাজশাহী কিংস’ আর ‘রাজশাহী কিংস’। যেন অন্ধকারের ভিতর থেকে হাজার হাজার জোনাকি ডেকে উঠল এ শ্লোগানে।

সর্বশেষ খবর