বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০১৬ ০০:০০ টা
ভলিবলে চ্যাম্পিয়ন

বোনাস মানি পাবেন খেলোয়াড়রা

ক্রীড়া প্রতিবেদক

বড্ড বেহাল দশায় ছিল ভলিবল। ঘরোয়া আসর ঠিক মতো না হওয়ায় এই খেলার ভবিষ্যত্ অন্ধকারে হাবুডুবু খাচ্ছিল। আন্তর্জাতিক পর্যায়ে সাফল্য স্বপ্নেও ভাবা যেত না। অথচ এক সময়ে বাংলাদেশে ভলিবলে জনপ্রিয়তার কমতি ছিল না। অন্ধকারে ঢাকা সেই ভলিবল আশার আলো জাগিয়েছে। বিজয়ের মাসে আন্তর্জাতিক টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়ে ইতিহাস গড়েছে ভলিবলের খেলোয়াড়রা।

মঙ্গলবার শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত বঙ্গবন্ধু এশিয়ান জোন সিনিয়র গ্রুপ টুর্নামেন্টে ফাইনালে ৩-০ সেটে কিরগিজস্তানকে হারিয়ে বাংলাদেশ চ্যাম্পিয়ন হয়েছে। অথচ গ্রুপ পর্ব লড়াইয়ে এই কিরগিজস্তানের কাছে বাংলাদেশ ৩-২ সেটে হেরে গিয়েছিল। ফাইনালে কিরগিজস্তানকে দাঁড়াতেই দেয়নি।

এই শিরোপায় দেশবাসী খুশি। তবে এর পেছনে বড় ভূমিকা রাখেন দেশের বিশিষ্ট ব্যবসায়ী আতিকুল ইসলাম। তিনি ভলিবল ফেডারেশনের সভাপতি হওয়ার পর এই খেলার অচল চাকা সচল হতে থাকে।

আতিকুল বলেন, এই সাফল্য ভলিবলকে এগিয়ে নিতে সহায়তা করবে। খেলোয়াড় ও কোচকে ধন্যবাদ জানাই। বিজয়ী দলের কোচ ও খেলোয়াড়দের জন্য পুরস্কার ঘোষণা করেছে ফেডারেশন। আতিকুল জানান, প্রত্যেককে ১০০ ডলার করে পুরস্কৃত করা হবে। বিজয়ী দল প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করবেন বলে তিনি জানান। সময় পেলে এই শিডিউল ঠিক করা হবে।

সর্বশেষ খবর