সোমবার, ২৩ জানুয়ারি, ২০১৭ ০০:০০ টা

ফুটসাল ফাইনালে বিআইএইচকিউ-১

বসুন্ধরা স্পোর্টস কার্নিভাল

ক্রীড়া প্রতিবেদক

ফুটসাল ফাইনালে বিআইএইচকিউ-১

ফুটসাল সেমিফাইনাল ম্যাচের পর উভয় দলের সঙ্গে বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান — রোহেত রাজীব

ফুটবলের জনপ্রিয়তার সঙ্গে অন্য খেলার কোনো তুলনা চলে না। ফুটবল মানেই উত্তেজনা। ফুটবল মানেই দর্শকদের করতালি। তা আবার প্রমাণ মিলল বসুন্ধরা আবাসিক এলাকায়। দেশের শীর্ষ শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের অভ্যন্তরীণ ক্রীড়া উৎসব চলছে। এ উপলক্ষে উৎসবের জোয়ার বয়ে যাচ্ছে। একটি প্রতিষ্ঠানের ক্রীড়া প্রতিযোগিতা ঘিরে যে উদ্দীপনা তৈরি হয়েছে তা সত্যিই চোখে পড়ার মতো। পুরো আবাসিক এলাকা ফেস্টুন আর ব্যানারে ভরে গেছে। চলছে নানা ইভেন্টের আয়োজন।

গতকাল বসুন্ধরা আবাসিক এলাকায় শেখ রাসেল প্রশিক্ষণ মাঠে অনুষ্ঠিত হয় সেভেন এ সাইডের ফুটসাল ম্যাচের দ্বিতীয় সেমিফাইনাল।

বিআইএইচকিউ-১ ও বিআইএইচকিউ-২ (লাল) ফাইনালে ওঠার লড়াইয়ে মুখোমুখি হয়। শুরু থেকেই দুই দল আক্রমণ করে খেলতে থাকে। ম্যাচটি আরও উপভোগ্য হয়ে ওঠে বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহানের উপস্থিতিতে। পুরো ম্যাচ তিনি উপভোগ করেন এবং উভয় দলকে করতালি দিয়ে উৎসাহ জোগান। ম্যাচ দেখতে প্রচুর দর্শকের সমাগম ঘটে। উভয় দল সুযোগ পেলেও জালে বল পাঠাতে পারেনি কেউই।

নির্ধারিত ৪০ মিনিট গোলশূন্য ড্র থাকায় ম্যাচ টাইব্রেকারে গড়ায়। টান টান উত্তেজনায় ফাঁকা নেটে শট নেওয়া শুরু হয়। শেষ পর্যন্ত বিআইএইচকিউ-১ ৩-২ গোলে জিতে ফাইনালে ওঠে। ম্যাচ শেষে বিআইএইচকিউ-১-এর খেলোয়াড়রা বাঁধভাঙা উৎসবে মেতে ওঠেন। ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের সঙ্গে তারা ফাইনালে মুখোমুখি হবে। প্রথম সেমিতে ইস্ট ওয়েস্ট মিডিয়া টাইব্রেকারে ইস্ট ওয়েস্ট ডেভেলপমেন্ট প্রপার্টি (ইডব্লিউপিডি) প্রাইভেট লিমিটেডকে পরাজিত করে। ম্যাচ শেষে সায়েম সোবহান বিজয়ী, বিজিত দল ও ম্যাচ রেফারিদের হাতে নগদ অর্থের পুরস্কার তুলে দেন। ম্যাচের সেরা খেলোয়াড় নির্বাচিত হন বিআইএইচকিউ-২ দলের সারোয়ার।

সর্বশেষ খবর