Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১৬ ডিসেম্বর, ২০১৭

ঢাকা, শনিবার, ১৬ ডিসেম্বর, ২০১৭
প্রকাশ : বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা আপলোড : ১ ফেব্রুয়ারি, ২০১৭ ২৩:৫৯
চেলসি-লিভারপুল শ্বাসরুদ্ধকর ড্র
ক্রীড়া ডেস্ক
চেলসি-লিভারপুল শ্বাসরুদ্ধকর ড্র
কস্তার পেনাল্টি মিসেই নিশ্চিত জয় থেকে বঞ্চিত হলো চেলসি

দিয়েগো কস্তার পেনাল্টি শট ফিরিয়ে দিয়েই লিভারপুলের গোলরক্ষক মিগনোলেত বীরের সম্মান পেয়েছেন মঙ্গলবার। প্রিমিয়ার লিগে শততম ম্যাচ খেলতে নেমে চমৎকার এক গোল করে চেলসিকে ম্যাচের ২৫তম মিনিটেই এগিয়ে দিয়েছিলেন ব্রাজিলিয়ান তারকা ডেভিড লুইজ। কিন্তু জয়ের আনন্দ নিয়ে মাঠ ছাড়তে পারেননি তিনি। চেলসির বিপক্ষে রোমাঞ্চ ছড়ানো ম্যাচে গোলরক্ষক সিমোন মিগনোলেতের দারুণ নৈপুণ্যে এনফিল্ডে ১-১ গোলে ড্র করেছে লিভারপুল-চেলসি।

ইংলিশ প্রিমিয়ার লিগের চলতি মৌসুমে ফেবারিট হিসেবে চেলসির পরই ছিল আর্সেনাল ও লিভারপুলের নাম। তবে ধীরে ধীরে পিছিয়ে যাচ্ছে আর্সেনাল ও লিভারপুল। মঙ্গলবার চেলসির সঙ্গে ড্র করায় টানা চার ম্যাচ জয়শূন্য থাকল অলরেডরা। প্রথমার্ধে ডেভিড লুইজের গোলে পিছিয়ে পড়া লিভারপুল দ্বিতীয়ার্ধে জর্জিনিয়ো ভিনালডামের গোলে সমতায় ফেরে। বাকি সময়ে অলরেডদের গোলরক্ষক মিগনোলেতের নৈপুণ্যে ১-১ সমতা রেখে মাঠ ছাড়ে তারা। ম্যাচের ৭৪তম মিনিটে দিয়েগো কস্তার পেনাল্টি শটও ঠেকান তিনি। এই ড্রয়ে ইংলিশ প্রিমিয়ার লিগে টানা দুই জয় পাওয়ার পর পয়েন্ট হারাল চেলসি।

লিভারপুলকে হারানো যেন কঠিন থেকে কঠিনতর হয়ে যাচ্ছে চেলসির জন্য। ২০১৪ সালের নভেম্বরের পর ইংলিশ প্রিমিয়ার লিগে অলরেডদের হারাতে পারেনি চেলসি। চলতি মৌসুমে দুই দলের প্রথম সাক্ষাতে চেলসির মাঠে ২-১ গোলে জিতেছিল লিভারপুল। মঙ্গলবার ড্রয়ের পরও ২৩ ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে চেলসি। ৪৬ পয়েন্ট নিয়ে চার নম্বরে রয়েছে লিভারপুল। টটেনহ্যাম ও আর্সেনাল সমান পয়েন্ট নিয়ে দুই ও তিন নম্বরে অবস্থান করছে। ২২ ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে পাঁচ নম্বরে ম্যানচেস্টার সিটি এবং ৪১ পয়েন্ট নিয়ে তাদের পরেই আছে ম্যানচেস্টার ইউনাইটেড।

এই পাতার আরো খবর
up-arrow