Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭
প্রকাশ : শুক্রবার, ২৪ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা আপলোড : ২৩ ফেব্রুয়ারি, ২০১৭ ২৩:১২
শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্স উদ্বোধন
ক্রীড়া প্রতিবেদক

প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত বছর জাতীয় ক্রীড়া পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ঘোষণা দিয়েছিলেন প্রতিটি খেলার আলাদা মাঠ বা কমপ্লেক্স নির্মিত হবে। সেই ঘোষণার বাস্তবায়ন হচ্ছে এক এক করে।

গতকাল বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের পাশেই নবনির্মিত শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্স উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একই সঙ্গে তিনি ঢাকায় অনুষ্ঠিত রোল বল বিশ্বকাপে চ্যাম্পিয়ন ভারত ও রানার্সআপ ইরানের খেলোয়াড় ও কর্মকর্তাদের হাতে ট্রফি তুলে দেন। বিশ্বকাপে সেরা খেলোয়াড় বাংলাদেশের হৃদয়ের হাতে ক্রেস্ট ও ১ লাখ টাকার চেক তুলে দেন। রোলার স্কেটিং কমপ্লেক্স সার্কভুক্ত দেশে ভারত ও শ্রীলঙ্কা ছাড়া আর কোথাও ছিল না। এবার হলো বাংলাদেশে।

প্রধানমন্ত্রী বলেন, ‘আমি জানি ক্রীড়াঙ্গনে অনেক কিছুই প্রয়োজন রয়েছে, তাছাড়া মানোন্নয়ন সম্ভব নয়। আমরা এদিকে দৃষ্টি রাখছি, আশা করি খুব শিগগিরই সব খেলার জন্য মাঠ বা কমপ্লেক্স গড়ে তুলতে পারব। তিনি রোল বিশ্বকাপে বাংলাদেশ দলের ছেলে-মেয়েদের পারফরম্যান্সে ভূয়শী প্রশংসা করেন। এবার বাংলাদেশ সেমিফাইনাল খেলেছে। আগামীতে আমরা চ্যাম্পিয়নের জন্যই লড়ব। আলাদা কমপ্লেক্স হয়েছে, খেলোয়াড়রা এখন নিবিড় প্রশিক্ষণ করতে পারবে। তাছাড়া শুধু স্কেটিং নয়, মানোন্নয়নের জন্য খেলার যা যা দরকার সব রকম সহযোগিতা করতে প্রস্তুত আছি। ’

up-arrow