Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ২০ আগস্ট, ২০১৭

ঢাকা, রবিবার, ২০ আগস্ট, ২০১৭
প্রকাশ : শনিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা আপলোড : ২৪ ফেব্রুয়ারি, ২০১৭ ২৩:৫৩
সাকিবই জেতালেন পেশোয়ারকে
ক্রীড়া প্রতিবেদক

অবশেষে ব্যাট ও বল হাতে জ্বলে উঠলেন সাকিব আল হাসান। পাকিস্তান সুপার লিগে (পিএসএল) বিশ্বের অন্যতম সেরা এ অল রাউন্ডার গতকাল পেশোয়ার জালমির হয়ে ব্যাটিংয়ে ৩০ ও বোলিংয়ে ২ উইকেট নেন।

তবে ব্যাট হাতে ব্যর্থ হয়েছেন তারই সতীর্থ তামিম ইকবাল। মাত্র ৫ রান করেন এ বাঁ হাতি ওপেনার। দুজনের পারফরম্যান্সে পেশোয়ার ১৭ রানে হারিয়েছে লাহোর কালান্ডার্সকে।

জাতীয় দলের জার্সি অলরাউন্ডার মাহমুদুল্লাহ রিয়াদকে আর দেখা যায় না। অধিনায়ক ইচ্ছা করলে কালেভদ্রে পারটাইম বোলার হিসেবে তার হাতে বল তুলে দেন। তবে মাহমুদুল্লাহ এখন বাংলাদেশের অন্যতম সেরা ব্যাটসম্যান। কিন্তু সেই মাহমুদুল্লাহ কিনা পিএসএলে বল হাতে দাপট দেখিয়ে ম্যাচ সেরার পুরস্কার পেয়েছেন।

ব্যাট হাতে মাহমুদুল্লাহ যখন বাইশ গজে নামে তখন জয়ের দারপ্রান্তে তার দল কোয়েটা গ্লাডিয়েটর্স। বাংলাদেশি তারকা ৪ বলে ৮ রান করার পর তার দল জিতে যায়। তবে বল হাতে ভয়ঙ্কর ছিলেন তিনি। ৪ ওভারে মাত্র ২১ রানে নিয়েছেন তিন উইকেট। অথচ কোয়েটার প্রধান স্টাইক বোলার হামজা এই ৪ ওভারে দিয়েছেন ৪৮ রান। কোনো উইকেটও পাননি। তারপরেও প্রতিপক্ষ করাচি ১৫৪ রানের বেশি করতে পারেননি মাহমুদুল্লাহর দাপটেই। সে কারণেই দুর্দান্ত বোলিংয়ের পুরস্কার হিসেবে ম্যাচ সেরা হয়েছেন বাংলাদেশের এই তারকা ক্রিকেটার।

up-arrow