Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ২৪ নভেম্বর, ২০১৭

ঢাকা, শুক্রবার, ২৪ নভেম্বর, ২০১৭
প্রকাশ : বুধবার, ১ মার্চ, ২০১৭ ০০:০০ টা আপলোড : ২৮ ফেব্রুয়ারি, ২০১৭ ২৩:২০
এখনো স্বপ্ন দেখছেন সোহেল
ক্রীড়া প্রতিবেদক
এখনো স্বপ্ন দেখছেন সোহেল

প্রথম দুই রাউন্ডে খুবই সতর্কভাবে খেলেছেন সাখাওয়াত হোসেন সোহেল। খুব বেশি রক্ষণাত্মক খেলার কারণে পারের সমান শট  খেলে যৌথভাবে ১৯তম অবস্থানে রয়েছেন।

তবে এখনো স্বপ্ন দেখছেন বাংলাদেশের এই তারকা গলফার। তিনি বলেন, ‘প্রথম দুই দিন আমি কোনোরকম ঝুঁকি নেইনি। কোর্সের যে অবস্থা তাতে এখনো শিরোপা জয়ের আশা করছি। কেননা এই কোর্সে কে চ্যাম্পিয়ন হবে তা এখনো বলা যাচ্ছে না। হয়তো আজকে (গতকাল) যে শীর্ষে আছে কালকে সে নেমে যাবে। আমি দুই দিনই পারের সমান শট খেলেছি। এশিয়ান ট্যুরে কাট মিস করার কারণে এবার আমি অনেক সাবধান হয়ে খেলছি। প্রথম দুই রাউন্ড আমি রক্ষণাত্মক খেলেছি। সামনের দুই দিন আমি আক্রমণাত্মক খেলব। শিরোপা জয়ের ব্যাপারে এখনো আমি আশাবাদী। ’

বিটিআই ওপেনের প্রথম রাউন্ডে সুবিধা করতে পারেননি স্থানীয় গলফাররা। ‘কাট’ পেয়েছেন মাত্র ১৯ জন। সেরা দশে নেই কোনো বাংলাদেশি গলফার। দুই রাউন্ড মিলে পারের চেয়ে এক শট কম খেলে যৌথভাবে ১৩তম অবস্থানে রয়েছেন রবিন মিয়া। বাংলাদেশের তারকা গলফার দুলাল হোসেন রয়েছেন ২৫তম স্থানে। ২৯তম স্থানে রয়েছেন জামাল হোসেন মোল্লা। কুর্মিটোলা গলফ কোর্সে অনুষ্ঠিত এশিয়ান ট্যুরের এই টুর্নামেন্টে দ্বিতীয় রাউন্ড শেষে লিডারবোর্ডের শীর্ষে রয়েছেন উদায়ন মানি। ভারতের এই তারকা গলফার গতকাল পারের  চেয়ে ৫ শট কম খেলেছেন। দুই রাউন্ড মিলে পারের চেয়ে মোট ৭ শট কম খেলেছেন। ৬ শট কম খেলে দ্বিতীয় স্থানে রয়েছেন কলিন জোশি। পারের চেয়ে মোট ৫ শট কম খেলে যৌথভাবে তৃতীয় স্থানে রয়েছেন ভারতের হরেন্দ্র গুপ্ত ও ফিরোজ সিং। যৌথভাবে পঞ্চম স্থানে রয়েছেন নমান ধাওয়ার, রশিদ খান, মোহাম্মদ সানজু। তারা পারের চেয়ে ৪ শট কম খেলেছেন। পারের চেয়ে ৩ শট কম খেলে অষ্টম স্থানে রয়েছেন শামীম খান ও মান গান্দাস। ১০ম স্থানে রয়েছেন শ্রীলঙ্কার মিথুন পেরেরা, ভারতের ওয়াসিম খান ও গৌরব প্রতাব।

এই পাতার আরো খবর
up-arrow