Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ২৫ নভেম্বর, ২০১৭

ঢাকা, শনিবার, ২৫ নভেম্বর, ২০১৭
প্রকাশ : বৃহস্পতিবার, ২ মার্চ, ২০১৭ ০০:০০ টা আপলোড : ২ মার্চ, ২০১৭ ০০:০৯
সেরা দশে নাজিম
ক্রীড়া প্রতিবেদক
সেরা দশে নাজিম

বিটিআই ওপেনের তৃতীয় রাউন্ডে চমক দেখিয়েছেন বাংলাদেশের গলফার মোহাৃম্মদ নাজিম। ২৯তম থেকে এক লাফে উঠে এসেছেন দশমে।

গতকাল পারের চেয়ে ৫ শট কম খেলেছেন। সব মিলে তিন আন্ডার পার খেলে এখনো স্বপ্ন দেখাচ্ছেন নাজিম। ছয় ধাপ এগিয়েছেন সাখাওয়াত হোসেন সোহেল। ১৯তম থেকে ১৩তম স্থানে উঠেছেন তিনি। গতকাল পারের চেয়ে দুই শট কম খেলেছেন। বাংলাদেশের আরেক গলফার বাদল হোসেন রয়েছেন ১৭তম স্থানে।

সাখাওয়াত সোহেল বলেন, ‘আমি মনে করি এখনো সম্ভাবনা আছে। কেননা শীর্ষে থাকা গলফার এখন ১০ আন্ডার পার। শেষ দিনে তিনি যদি খারাপ করেন, আর আমি যদি আমার সেরাটা দিতে পারি।

এই কোর্সে এক দিকে ৭-৮ আন্ডার পার খেলার অভিজ্ঞতা আমার আছে। ’

বাংলাদেশের তারকা গলফার দুলাল হোসেন ও জামাল হোসেন মোল্লা আরও খারাপ করেছেন। তৃতীয় রাউন্ড শেষে জামাল রয়েছেন ৩০তম স্থানে আর দুলাল হোসেন ৩৫তম স্থানে। কুর্মিটোলা গলফ কোর্সে অনুষ্ঠিত এশিয়ান ট্যুরের এই টুর্নামেন্টে তৃতীয় রাউন্ড শেষেও লিডারবোর্ডের শীর্ষে রয়েছেন উদায়ন মানি। ভারতের এই তারকা গলফার গতকাল পারের চেয়ে ৩ শট কম খেলেছেন। তিন রাউন্ড মিলে পারের চেয়ে মোট ১০ শট কম খেলেছেন। ৮ শট কম খেলে দ্বিতীয় স্থানে রয়েছেন ফিরোজ সিং। ৭ শট কম খেলে তৃতীয় স্থানে রয়েছেন কলিন জোশি। পারের চেয়ে ছয় শট কম খেলে চতুর্থ স্থানে রয়েছেন হরেন্দ্র গুপ্ত। যৌথভাবে পঞ্চম স্থানে রয়েছেন শামীম খান, গৌরব প্রতাব সিং ও আমান রাজ। যৌথভাবে অষ্টম স্থানে রয়েছেন রশিদ খান, ওয়াসিম খান ও নমান ধাওয়ার। ১০ম স্থানে রয়েছেন শ্রীলঙ্কার মিথুন পেরেরা ও বাংলাদেশের নাজিম।

এই পাতার আরো খবর
up-arrow