Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ২১ অক্টোবর, ২০১৭

ঢাকা, শনিবার, ২১ অক্টোবর, ২০১৭
প্রকাশ : শনিবার, ৪ মার্চ, ২০১৭ ০০:০০ টা আপলোড : ৩ মার্চ, ২০১৭ ২৩:৪৪
লাহোর যাচ্ছেন এনামুল বিজয়
ক্রীড়া প্রতিবেদক
লাহোর যাচ্ছেন এনামুল বিজয়

পিএসএলের ফাইনাল খেলতে পাকিস্তান যাওয়ার জন্য ক্রিকেট বোর্ডের কাছে অনাপত্তিপত্র চেয়েছিলেন বাংলাদেশ দলের বাইরে থাকা ক্রিকেটার এনামুল হক বিজয়। গতকাল বিসিবি তাকে অনাপত্তিপত্র দিয়েও দিয়েছে।

তাই এখন পাকিস্তান যেতে আর বাধা নেই বিজয়ের। গতকাল বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দীন চৌধুরী সুজন বলেন, ‘এনামুল পাকিস্তান যাওয়ার জন্য অনাপত্তিপত্র চেয়েছিলেন। তার আবেদনের পরিপ্রেক্ষিতে বোর্ড থেকে অনাপত্তিপত্র দেওয়া হয়েছে। ’

বিজয় কোয়েটা গ্লাডিয়েটর্সের হয়ে খেলবেন। পিএসএলের এই দলের হয়ে খেলেছেন মাহমুদুল্লাহ রিয়াদ। পেশওয়ার জালমির হয়ে খেলেছেন সাকিব আল হাসান এবং তামিম ইকবালও। কিন্তু তখন ম্যাচগুলো হয়েছিল সংযুক্ত আরব আমিরাতে। আর ফাইনাল ম্যাচ হবে পাকিস্তানের করাচিতে। মাহমুদুল্লাহ জাতীয় দলের সঙ্গে যোগ দিতে চলে গেছেন শ্রীলঙ্কা।

তা ছাড়া কোয়েটা গ্লাডিয়েটর্সের অন্য বিদেশি তারকা কেভিন পিটারসেন, টাইমল মিলস, লুক রাইট, নাথান ম্যাকলাম ফাইনাল খেলতে পাকিস্তান যাওয়ার ব্যাপার অস্বীকৃতি জানিয়েছেন। পিএসএলের ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে ৫ মার্চ, লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে। এই ম্যাচ দেখার পাশাপাশি সেখানকার নিরাপত্তা ব্যবস্থা পর্যবেক্ষণ করার জন্য পাকিস্তান ক্রিকেট বোর্ড আইসিসিকে আহ্বান জানিয়েছে। আইসিসি যেন টেস্ট খেলুড়ে দেশগুলো থেকে একজন করে পর্যবেক্ষক পাঠানোর উদ্যোগ গ্রহণ করে। পর্যবেক্ষকদের সব খরচ বহন করবে পাকিস্তান ক্রিকেট বোর্ড।

up-arrow